শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

চট্টগ্রামে সাবেক এম,পির বিরুদ্ধে মামলা – সাংবাদিককে হত্যার হুমকি

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
17.1kভিজিটর

চট্টগ্রামের বাঁশখালীর স্থানীয় এক সাংবাদিককে সাবেক সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রাণনাশের হুমকির ঘটনায় আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক চট্টগ্রামে স্থানীয় ” দৈনিক চট্টগ্রাম মঞ্চের বাঁশখালী প্রতিনিধি ও বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি শফকত হোসাইন চাটগামী। আজ বৃহস্পতিবার (৪) জুলাই বাঁশখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করা হয়। মামলা নং ৯৮৯/২৪)।

বিষয়টি নিশ্চিত করেছেন জজকোর্টের আইনজীবী অ্যাডভোকেট মোশাররফ হোসাইন খান। মামলা সূত্রে জানা যায়, গত ২৯ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলা সদরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর সভাপতির বক্তব্য দিতে গিয়ে বলেন, সাবেক এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরীর মাননীয় প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে বুঝাতে চেষ্টা করেছেন নিজের বাড়ি না করে সাবেক এমপি মোস্তাফিজুর রহমান দলীয় কার্যালয় নির্মাণ করেছেন। অথচ এটি সম্পূর্ণ মিথ্যা ও ভন্ডামি।

সাবেক এমপি বিগত দিনে আওয়ামীলীগকে নিজের আখের গোছানোর হাতিয়ার হিসেবে ব্যবহার করেছিলেন উল্লেখ করে আবদুল গফুর বলেন, আগামীতে উপজেলা আওয়ামী লীগকে নিয়ে আর ছিনি মিনি খেলতে দেয়া হবে না। এই বক্তব্যটি অন্যান্য পত্রিকার ন্যয় ৩০ জুন (রবিবার) দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রকাশ করে।

এরই সূত্র ধরে ওই দিন ৩০ জুন বিকাল ৫.৩৩ মিনিটে মোবাইল ফোনে সাংবাদিক শফকত হোসাইন চাটগামীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে হত্যার হুমকি দেন বাঁশখালীর সাবেক এমপি। মামলার বাদী শফকত হোসাইন চাটগামী জানান, আমি সাবেক এমপির হুমকিতে নিরাপত্তাহীন। আমার জীবন হুমকির মুখে। আমি আদালতের কাছে প্রতিকার চেয়েছি। আদালত আমার মামলা আমলে নিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x