শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

“ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস” এর কেন্দ্রীয় কমিটির চূড়ান্ত প্রার্থিতা গ্রহণ।

বিশেষ সংবাদদাতাঃ
  • আপডেটের সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪
30.9kভিজিটর

“মানবাধিকারে আলোকিত সমাজ” এই স্লোগানকে সামনে রেখে একাধিক সামাজিক ব্যক্তিত্ব, সিনিয়র আইনজীবী ও বিভিন্ন আঞ্চলিক এবং জাতীয় দৈনিক পত্রিকার সিনিয়র সাংবাদিক সহ অনলাইন পত্রিকার সাংবাদিকদের নিয়ে ইন্টারন্যাশনাল প্রেস এন্ড হিউম্যান রাইটস এর কমিটি গঠনের জন্য আবেদন ফরম জমা নেয়া হয়, আহ্বায়ক কমিটির সভাপতি আহসানুল হক টিটুর সভাপতিত্বে আধুনিক চক সুপার মার্কেট, চকবাজার চট্টগ্রাম এর দ্বিতীয় তলায় “আইপিসি এন্ড এইচআর” এর কার্যালয়ে।

সাধারণ সদস্যদের মত প্রকাশ এর সবাধীনতায় গঠনতন্ত্রের নিয়মানুসারে ইন্টারন্যাশনাল প্রেস ক্লাব এন্ড হিউম্যান রাইটস এর নবগঠিত কমিটির প্রার্থিতার জন্য সদস্যদের মধ্যে থেকে কমিটির বিভিন্ন গুরুত্বপূর্ণ পদবীতে একই পদবীতে প্রতিদ্বন্ধিতার উদ্দেশ্যে একাধিক ফরম জমা পড়ে সংগঠনের সদস্যদের মধ্য থেকে।

সব বিষয়ে যাচাই বাছাই পর্ব শেষে আহ্বায়ক কমিটির মাধ্যমে আগামী সোমবার সকল সদস্যদের উপস্থিতিতে পূর্ণাঙ্গ কমিটির ঘোষনা দেয়া হবে “আইপিসি এন্ড এইচআর” এর কার্যালয়ে। কার্যক্রম চলাকালীন সময়ে উপস্থিত এবং লাইভ কনফারেন্স এ যোগ দেয়া বিদেশে অবস্থানরত গ্রুপ মেম্বারদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির সভাপতি আহসানুল হক টিটু।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x