শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

গোপালগঞ্জের ইলেকট্রনিক ব্যবসায়ী রুবেল সড়ক দুর্ঘটনায় নিহত!

লুৎফর সিকদার-গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
21.5kভিজিটর

গোপালগঞ্জে মটরসাইকেল দুর্ঘটনায় বাংলাদেশ ইলেকট্রনিক ব্যবসায়ী অনুমানিক সময় ১১ ঘটিকার সময় রুবেল (৩৫) মারা গিয়েছে। হাজী রুস্তম আলী সুপার মার্কেটের সামনে খান মার্কেট এ সনামধন্য ব্যবসায়ী ‌।

আজ ৯ জুলাই রোজা মঙ্গলবার বিশ্ব রাস্তা থেকে সোনাকোইড় রাস্তায় নামতে গিয়ে টলির মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে। সে ঢাকা খুলনা পরিবহনে সুপারভাইজার ছিলো। পরবর্তীতে গোপালগঞ্জ সদর সোহেল ইলেকট্রনিক বন্ধু সোহেলের সঙ্গে মিলেমিশে এই বাংলাদেশ ইলেকট্রনিক্স ব্যবসার হাল ধরেন, ধুমধাম ব্যবসা প্রতিষ্ঠান চালিয়ে যাচ্ছে। মহান আল্লাহ পাকের ডাকে আজ সে না ফেরার দেশে চলে গেলেন। রুবেলের মৃত্যুতে ইলেকট্রনিক ব্যবসায়ী সহ সকল ব্যবসায়ী সমিতি শোকাহত ও পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x