শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

চট্টগ্রামে ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরি

এম মনির চৌধুরী রানা চট্টগ্রাম প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ১০ জুলাই, ২০২৪
26.7kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালীতে প্রবাসীর ঘরের দরজা ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। আলমীরাতে রাখা ৭ ভরি স্বর্ণালংকার, ১টি ল্যাপটপ ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে চোরের দল। ঘটনাটি ঘটেছে উপজেলার কধুরখীল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নাপিতের ঘাটা এলাকার শফি সওদাগরের নতুন বাড়ির প্রবাসী মোহাম্মদ ইসমাইলের ঘরে এ ঘটনা ঘটে।

তার স্ত্রী আমেনা বেগম এ ঘটনায় বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। জানা গেছে, গতকাল সোমবার (৮ জুলাই) সকাল ১১টায় প্রবাসীর স্ত্রী আমেনা বেগম ঘর তালাবদ্ধ করে ছেলে ও মেয়েকে নিয়ে রাউজান উপজেলার বাপের বাড়িতে যান।

আজ মঙ্গলবার (৯ জুলাই) সকালে প্রতিবেশিদের কাছ থেকে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘরে এসে এ ঘটনা জানতে পারেন। আমেনা বেগম বলেন, বাড়ির পেছনের রান্না ঘরের দরজা দিয়ে চোরের দল প্রবেশ করেছে।

তারা ঘরের তিনটি দরজা ভেঙেছে। ঘরের দুইটি আলমিরা ভেঙে নগদ ৫০ হাজার টাকা, ১টি ল্যাপটপ ও ৭ ভরি স্বর্ণালংকার, জায়গা-জমির দলিলপত্রসহ জরুরি অনেক ডকুমেন্টসও নিয়ে গেছে। ঘরের সমস্ত মালামাল তছনছ করে ফেলেছে।স্থানীয় ইউপি সদস্য মৃণাল কান্তি বিশ্বাস টিটু বলেন, এলাকায় চুরির ঘটনা বেড়ে গেছে।

প্রবাসীর ঘর ফাঁকা পেয়ে চোরের দল এ ঘটনা ঘটিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। গত রোববার একই এলাকার দুলা মেম্বারের নতুন বাড়ির খোরশেদের সাইকেল চুরি হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x