শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ

শরিফুল হাসান,সালথা (ফরিদপুর) প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
22.3kভিজিটর


ফরিদপুরের সালথায় ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২৪এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকাল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

খেলার শুরুতে জাতীয় সংগীতের সাথে সাথে পতাকা উত্তোলন করা হয়। পরে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন অতিথিরা। উক্ত ম্যাচে ভাওয়াল ইউনিয়ন একাদশ বনাম মাঝারদিয়া ইউনিয়ন একাদশ অংশ গ্রহণ করে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান বালীর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর -২ আসনের সংসদ সদস্য এমপি শাহদাব আকবর চৌধুরী লাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা আলহাজ্ব ইনামুল হোসেন তারা মিয়া, সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শওকত হোসেন মুকুল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: মোর্শদা খানম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান আফসার উদ্দিন মাতুব্বর, গট্টি ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান লাভলুসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

এসসময় প্রধান অতিথির বক্তব্যে শাহদাব আকবর লাবু চৌধুরী এমপি বলেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই। তরুণ প্রজন্ম যাতে খেলাধুলা নিয়ে থাকে লেখাপড়া নিয়ে থাকে এই প্রজন্ম যেন সকল খারাপ অভ্যাস দূরে থেকে আমাদের সার্বিক গঠনসহ মানসিক গঠনে হয়ে সুস্থ জাতি গড়ার জন্য খেলাধুলা খুবই প্রয়োজন।

তিনি আরও বলেন, সালথা-নগরকান্দায় কোন সন্ত্রাসী মাধক কারবারীর জায়গা হবে না। আমরা সকলে মিলে এই এলাকাকে সন্ত্রাস মুক্ত করবো ইনশাআল্লাহ।

খেলায় ভাওয়াল ইউনিয়ন একাদশ ০১-০০ গোলে হারিয়ে মাঝারদিয়া ইউনিয়ন একাদশকে পরাজিত করে। খেলা শেষে বিজয়ী দল প্রধান অতিথির হাত থেকে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x