শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় চাঁদা আদায় করতে গিয়ে জনতার হাতে আটক -০১

লুৎফার সিকদার (গোপালগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেটের সময় : সোমবার, ১৫ জুলাই, ২০২৪
15.3kভিজিটর

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পাটগাতি বাজারের হোমিও চিকিৎসক ও তথাকথিত সাংবাদিক সমেশ বৈরাগী কে নারী ঘটিত ব্লাকমেইল করে টাকা আদায়সহ নানা অপরাধের সাথে যুক্ত আব্দুর রহিম (২২)কে গ্রেফতার করেছেন টুঙ্গিপাড়া থানা পুলিশ। এ ঘটনার মূল হোতা (মাস্টারমাইন্ড)সাকিব (স্টার) এখন পর্যন্ত ধরাছোঁয়ার বাইরে রয়েছেন।

জানা যায়,১৪-৭-২৪ ইং রোজ রবিবার দুপুর ১২ঃ৩০ মিনিটে হোমিওপ্যাথি চিকিৎসক সমেশ বৈরাগীর দোকানে ব্ল্যাক মেইলের প্রধান হোতা সাকিবের (২৪)নেতৃত্বে আব্দুর রহিম নামে এক যুবক চিকিৎসালয়ে যান, সেখান থেকে রোগী দেখার নাম করে পাটগাতি মধ্যপাড়ার রবিউল মোল্লা বাড়িতে নিয়ে সমেশ বৈরাগীকে আটক করেন এবং বিকাল চারটার মধ্যেও লাখ টাকার দাবি করে ভয় ভীতি দেখানো হয়।

হোমিওপ্যাথি চিকিৎসক সমেশ বৈরাগী বলেন, পাটগাতি মুন্সিবাড়ি জৈনক এক নারীর সাথে আমার অবৈধ সম্পর্ক রয়েছে এ কথা বলে ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময়ে সাকিবের নেতৃত্বে আব্দুর রহিম এ পর্যন্ত এক লক্ষ ১৭ হাজার টাকা আমার কাছ থেকে নিয়েছেন।আমার পরিবারের বড় ভাইসহ সকল সদস্যদের প্রান নাশের হুমকি দিয়ে আসছে সাকিব ও আবদুল রহিম।

এ বিষয়ে, আটকৃত আসামি আবদুল রহিম বলেন, পাটগাতি মধ্যপাড়ার আতিক শেখের ছেলে(স্টার) সাকিব ( ২৪)এর নির্দেশনায় আমি বিভিন্ন সময় পাটগাতি বাজারের হোমিওপ্যাথি চিকিৎসক সমেশ বৈরাগী কাছ থেকে এ পর্যন্ত ১লক্ষ ১৭ হাজার টাকা নিয়েছি। সমেশ বৈরাগী ও এক নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক রয়েছে এমন কথা বলে ব্ল্যাকমেইল করে বিভিন্ন সময় সাকিব আমাকে দিয়ে টাকা নিয়েছেন।

যে নারীকে ঘিরে এ প্রতারণা করা হয়েছে, তিনি বলেন, এ ঘটনায় আমার ও পরিবারের সামাজিক ভাবে সম্মান হানি হয়েছে।আমি চাই সাকিব ও আবদুল রহিমের উপযুক্ত বিচার।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার আমিনুর রহমান বলেন, চাঁদাবাজির সময় স্থানীয় জনগণ আটক করে পুলিশে খবর দেন পরে আমরা অভিযুক্ত আবদুল রহিমকে টুঙ্গিপাড়া থানায় নিয়ে আসি।
এ বিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x