শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বোয়ালমারীতে কোটা আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
25.6kভিজিটর


ফরিদপুরের বোয়ালমারীতে কোটা সংস্কার আন্দোলনের নামে সারাদেশে নৈরাজ্য সৃষ্টিকারীদের প্রতিহত ও  অপ-রাজনীতির মূল হোতাদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। 

মঙ্গলবার (১৬ জুলাই) বিকাল সাড়ে চারটার দিকে উপজেলা মুক্তিযুদ্ধা কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শতাধিক বীরমুক্তিযোদ্ধা অংশগ্রহণ করেন।

এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুর রশিদ, সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কে এম জহুরুল হক জহুর প্রমুখ। 

বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা কোটা বাতিলের নামে মাননীয় প্রধানমন্ত্রীর বক্তব্যের বিকৃতি করে ও কোটা নিয়ে শিক্ষার্থীদের বিভ্রান্ত করে একটি চক্র অপ-রাজনীতি ও জনভোগান্তি সৃষ্টি করছে। রাজনৈতিক ভাবে দেউলিয়া হয়ে স্বাধীনতা সংগ্রামের পরাজিত শক্তি জামায়াত বিএনপি এখন কোমলমতি শিক্ষার্থীদের দিয়ে অপ-রাজনীতি করে ঘোলা জলে মাছ শিকারের চেষ্টা করছে। মুক্তিযোদ্ধাদের সম্মান ভূলুন্ঠিত করতে তারা একাট্টা হয়েছে। স্বাধীন বাংলার মাটিতে দাঁড়িয়ে তারা নিজেদের রাজাকার পরিচয় দিচ্ছে, যা মুক্তিযোদ্ধা হিসেবে আমাদের জন্য লজ্জার। 

এ আন্দোলনের মূল হোতাদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তির দাবিও জানান তারা। মানববন্ধন শেষে একটি মিছিল নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর হাসান চৌধুরীর কার্যালয়ে গিয়ে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর  একটি স্মারকলিপি  প্রদান করেন মুক্তিযোদ্ধাগণ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x