শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

সুনামগঞ্জে সুরমা ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলনে করেছেন ১১জন ইউপি সদস্যরা

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪
18.2kভিজিটর

সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমির হোসেন রেজা বিরুদ্ধে অনাস্থা অভিযোগ আনে সংবাদ সম্মেলনে করেছেন এই পরিষদের ১১জন ইউপি সদস্য ও সদস্যারা। মঙ্গলবার বিকাল ৩টায় শহরের জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি হল রুমে এ সংবাদ সম্মেলনে অনুষ্টিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হাই । তিনি বলেন চেয়ারম্যান আমির হোসেন সুরমা ইউনিয়ন পরিষদের দায়িত্ব নেওয়ার পর থেকে ক্ষমতার অপব্যবহার, কর্তব্যে অবহেলা, দুর্নীতি, স্বজন প্রীতি, ও তার ইচ্চাকৃত নিয়মে পরিষদ পরিচালনা করে আসছেন।
ইউ/ পি সদস্য- সদস্যরা এমন অনিয়মের প্রতিবাদ করলে চেয়ারম্যান রেজা তার পালিত সন্ত্রাসী বাহিনী দিয়ে ইউ/ পি সদস্যদের কে ভয়ভীতি প্রদর্শনসহ সদস্য ও সদস্যাদের প্রানে মেরে ফেলে হুমকি দেন বলে উল্লেখ করেন তারা। এছাড়াও ইপি চেয়ারম্যান রেজা ইউনিয়ন পরিষদের বিভিন্ন প্রকল্পের কাজে ইউ/ পি সদস্য ও সদস্যা কোন সনন্বয় না করে, তার নিজেস্ব লোক দিয়ে নামে মাত্র প্রকল্পের কাজ সম্পন্ন করে প্রকল্পের বরাদ্দ কৃত টাকা আত্মাসাৎ করছেন। অবিলম্বে চেয়ারম্যানের অনিয়ম র্দূনীতি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনে প্রশাসনের নিকট দাবী জানান।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিতি ছিলেন, পরিষদের ১ ওয়ার্ড সদস্য আফজাল পারভেজ, ২ ওয়ার্ড সদস্য গিয়াস উদ্দিন, ৩ ওয়ার্ড আব্দুল হাই,৪ নং ওয়ার্ড প্যানেল চেয়ারম্যান খোরশেদ আলম, ৭নং ওয়াড ফিরোজ মিয়া ৮নং, ওয়ার্ড মঙ্গল মিয়া, ৯ নং ওয়ার্ডে মোরশেদ মিয়া, ১০ ও ১১ নং ওয়ার্ডে মহিলা সদস্য তানজিনা বেগম ও মাজেদা বেগম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x