শিরোনাম:
গণহত্যা মামলায়,পারিবারিক দ্বন্দ্বের বলি বিএনপি নেতা! ইবি ছাত্রদল কর্মী কর্তৃক সিনিয়রকে মারধর, ক্যাম্পাস ছাড়ার হুমকি গাজী লাশের রাজনীতি করেছে, আমরা উন্নয়নের রাজনীতি করবো- দিপু ভুঁইয়া মাছের সাথে এ কেমন শত্রুতা,অর্ধ কোটি টাকার ক্ষতি! বরগুনার মহিলা বিষয়ক উপ-পরিচালক (অঃদাঃ) বিরুদ্ধে অভিযোগ। চট্টগ্রামে ১৫০ কিলোমিটার সড়ক ১শ কোটি টাকা বরাদ্দ চাওয়া হয়েছে গোপালগঞ্জে কাশিয়ানী বাসের ধাক্কায় শিক্ষকের মৃত্যু! ৬ থানায় ৩০ মিটিটের তাণ্ডবে ক্ষতি ৩৩ কোটি টাকা আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক রূপগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে শহীদ ও খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

বোয়ালমারীতে অবৈধভাবে সরকারি জমিতে পাকা স্থাপনা বানানোর অভিযোগ

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : বুধবার, ১৭ জুলাই, ২০২৪
20.8kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ঘোষপুর ইউনিয়নের জয় বাংলা বাজারে সরকারি জমিতে অবৈধ ভাবে পাকা ঘর উত্তোলণের অভিযোগ উঠেছে।

বুধবার সরেজমিনে গিয়ে জানা যায়, জয় বাংলা বাজার ও লংকারচর প্রাথমিক বিদ্যালয়ের পাশে সরকারি দেড় শতাংশ জমিতে পাকা ঘর উত্তোলণ করছেন মো. রাজিবুল ইসলাম। তিনি লংকারচর গ্রামের হাফিজার মোল্যার ছেলে। দখলকৃত জমির বাজার দর প্রায় ১৫ লাখ টাকা।

এ নিয়ে স্থানীয় লোকজনের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার জন্ম নিয়েছে। জমি দখলকারী কোন কাগজ পত্র দেখাতে পারেননি। তবে কিভাবে এ সরকারি জমি দখল করে পাকা স্থাপনা করছে তা জানা নেই করো।
এভাবে সরকারি জমি দখল করলে সরকার যেমন রাজস্ব হারাবে, তেমন ভূমি দখলকারীদের দৌরাত্ম্য বেড়ে যাবে।

মো. রাজিবুল ইসলাম জানান, এই জমি আমার চাচা ভোগ দখলে ছিল। তাঁর কাছ থেকে পজিশন মৌখিকভাবে ক্রয় করেছি। কোন প্রকার কাগজ পত্র নেই।

বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীন হাসান চৌধুরী বলেন, অনুমোদন ছাড়া সরকারি জমিতে পাকা স্থাপনা তৈরী করা সম্পন্ন নিষেধ। ঘটনা স্থলে গিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x