শিরোনাম:
চট্টগ্রামে দুই ছাত্রদল নেতা হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার কালুরঘাট সেতুবোগ সারেনি গাড়ি চলবে এক মাস পরবুয়েটের বিশেষজ্ঞ টিমের সেতু পরিদর্শন বিশ্বম্ভরপুরে ইউপির স্পন্সর শিশুদের মাঝে ৪০০ টি আম গাছের চারা বিতরন কর্মসূচি পালন করা হয়। সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু ক্ষতিপূরণ ও বিচার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে কোটালীপাড়ায় বাস মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত! ‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য ইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি মুহাম্মাদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে বশেফমুবিপ্রবিতে বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে পুলিশ সুপার ‘শারদীয় দুর্গাপূজা’ নিরাপত্তা আলোচনা সভা বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত

রূপগঞ্জে ট্রাফিক নিয়ন্ত্রণ ও পরিচ্ছন্নতায় শিক্ষার্থীদের পাশে সাংবাদিকরা

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ
  • আপডেটের সময় : রবিবার, ১১ আগস্ট, ২০২৪
রূপগঞ্জে ট্রাফিক নিয়ন্ত্রণ ও পরিচ্ছন্নতায় শিক্ষার্থীদের পাশে সাংবাদিকরা
14.4kভিজিটর

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় সড়কের ট্রাফিক নিয়ন্ত্রণ ও ময়লা-আবর্জনা পরিস্কার পরিচ্ছন্নতায় শিক্ষার্থীদের পাশাপাশি রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরা দায়িত্ব পালন করছে।

গতকাল ১০ আগষ্ট শনিবার সকাল ৯টায় এ কর্মসূচির উদ্বোধন করা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিজ নিজ দায়িত্বে পূর্ণাঙ্গভাবে ফিরে না আসা পর্যন্ত তারা এ দায়িত্ব পালন করবে।
ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা, গোলাকান্দাইল, বরপা, কাঞ্চন, তারাবো, মুড়াপাড়াসহ বেশ কয়েকটি এলাকার রাস্তা-ঘাটের ময়লা আবর্জনা পরিস্কার করে লোকজনদেরকে সচেতন হওয়ার পরামর্শ দেন সাংবাদিকরা।

সুশৃঙ্খলভাবে যানবাহন চলাচল ও যানজট নিরসনে কাজ করছে শিক্ষার্থী ও সাংবাদিকরা। এছাড়া সরকারি মুড়াপাড়া কলেজ, ভুলতা স্কুল এন্ড কলেজ, কাঞ্চন সলিমুদ্দিন চৌধুরী কলেজ, পাঁচরুখী বেগম আনোয়ারা কলেজ, হাজী নূরউদ্দিন আহম্মেদ উচ্চ বিদ্যালয়সহ রূপগঞ্জের বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ ও পরিচ্ছন্নতা কর্মসূচিতে অংশগ্রহন করে।
ভুলতায় ট্রাফিকের দায়িত্বে নিয়োজিত সরকারি মুড়াপাড়া কলেজের শিক্ষার্থী ইমা আক্তার বলেন, ছাত্র-জনতা ঐক্যবদ্ধভাবে সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণ থেকে শুরু করে দেশের সার্বিক উন্নয়নে কাজ করতে পারবে।

আমরা সকাল থেকে রাত পর্যন্ত সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে কাজ করছি।
রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে যেখানে কোমলমতি ছাত্র-ছাত্রীরা রোদে-পুড়ে কাজ করছে। সেখানে বিবেকের তাড়ণায় ছাত্র-ছাত্রীদের পাশাপাশি রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকরাও মাঠে কাজ করছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x