শিরোনাম:
গোপালগঞ্জে ব্যবসায়ীর নিকট থেকে রেড ক্রিসেন্টের অডিট অফিসার পরিচয়ে অর্থ আত্মসাৎ বোয়ালমারীর তেলজুড়ী কুমার নদে ঐতিহ্যবাহী নৌকা বাইচ চট্টগ্রামে দুই ছাত্রদল নেতা হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার কালুরঘাট সেতুবোগ সারেনি গাড়ি চলবে এক মাস পরবুয়েটের বিশেষজ্ঞ টিমের সেতু পরিদর্শন বিশ্বম্ভরপুরে ইউপির স্পন্সর শিশুদের মাঝে ৪০০ টি আম গাছের চারা বিতরন কর্মসূচি পালন করা হয়। সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু ক্ষতিপূরণ ও বিচার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে কোটালীপাড়ায় বাস মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত! ‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য ইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি মুহাম্মাদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে বশেফমুবিপ্রবিতে বিক্ষোভ সমাবেশ

প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অভিযোগের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
16.6kভিজিটর

রিয়াদুন্নবী রিয়াদ নিজস্ব প্রতিনিধি:
রংপুরের গঙ্গাচড়ায় পাকুড়িয়া শরিফ আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্র ছাত্রীদের নির্যাতন একাধিক অভিভাবকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।গত বুধবার  ছাত্র ছাত্রীদের নির্যাতন একাধিক অভিভাবকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও অনিয়মের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
অভিভাবক নূর ইসলাম বলেন, স্কুলের ১ম প্রান্তিক মূল্যায়ন-২০২৪ এর মূল্যায়ন পরীক্ষায় খাতা ও প্রশ্নপত্র আমার ছেলে নজীব মিয়া প্রশ্নপত্র বুঝতে না পারায় খাতা ও প্রশ্নপত্র বুঝে দিতে বললে প্রধান শিক্ষক রাগান্বিত হয়ে আমার সন্তানের মুখ বরাবর খাতা ও স্কেল  ছুড়ে মারেন। ফলে আমার সন্তান বাম চোখে আঘাত প্রাপ্ত হলে চোখ লাল হয়ে।
আর একজন অভিভাবক বলেন, ছাত্র ছাত্রীদের নির্যাতনে বিষয়ে জানতে গেলে প্রধান শিক্ষক আঞ্জুমান আরা ফকিরের বাচ্চা, মূর্খের বাচ্চা ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে।
পাকুড়িয়া শরিফ আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষক বলেন, ছাত্র-ছাত্রীদের মারধোর করেন অশ্লীল ভাষায় গালিগালাজ করে। অন্যদিকে একজন সহকারী শিক্ষক অলি উল্লাহর সাথে কথা সু- সম্পর্কে থাকায় সে অনেকদিন যাবত স্কুলে এসে শুধু স্বাক্ষর করে যান ।সহকারী শিক্ষক অলি উল্লাহ সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।
এবিষয়ে প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগমের কাছে জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেননি।
উপজেলা শিক্ষা কর্মকর্তা নাগমা সিলভী  খান বলেন , তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবিষয়ে রংপুর জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম বলেছেন,কোন প্রকার অনিয়ম হলে অবশ্যই তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।
অপরদিকে,রংপুর জেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সুত্রে জানা যায়,‌এর আগেও পাকুড়িয়া শরিফ আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগম এর বিরুদ্ধে অসদাচরণ ও দূর্নীতির  অভিযোগ পেয়েছিলেন। অভিযোগ তদন্ত করে সতত্যা পাওয়া গেলে ৩১-০১-২৩ তারিখে প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগমকে সামরিক বরখাস্ত করা হয়েছিল ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x