শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

কাজে যোগ দিলেন পুলিশ সদস্যরা, শিক্ষার্থীরা ফিরতে চান পড়ার টেবিলে

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
19.1kভিজিটর
  • কাজে যোগ দিলেন পুলিশ সদস্যরা, শিক্ষার্থীরা ফিরতে চান পড়ার টেবিলে

সুবীর দাস,নওগাঁ প্রতিনিধি:- নওগাঁয় আবারো নিজেদের পোশাকে কাজে যোগ দিয়েছেন পুলিশ সদস্যরা। সোমবার (১২ আগস্ট) সকাল সাড়ে ১০টায় শহরের মুক্তির মোড়ে সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিক ব্যবস্থা চালুর মধ্যে দিয়ে পুলিশ সদস্যরা কাজ শুরু করেন। এতে স্বস্তি নেমে এসেছে জেলার সাধারণ মানুষের মাঝে।
এদিকে কাজে ফেরায় সাধারণ শিক্ষার্থী ও বিএনপিসহ সাধারণ মানুষের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় পুলিশ সদস্যদের। সেসময় তাদের পেশাগত দ্বায়িত্ব পালনে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন শিক্ষার্থী ও বিএনপির নেতারা।

ট্রাফিকের দায়িত্ব পালন করা সুমাইয়া নামে এক শিক্ষার্থী বলেন, পুলিশের অবর্তমানে আমরা রাস্তায় শৃঙ্খলা ফেড়াতে ট্রাফিকের দায়িত্ব পালন করেছি। এসময় আমাদের এই উদ্যোগকে সাধারন মানুষ স্বাগত জানিয়ে পাশে দাঁড়াচ্ছেন। তেমনই কিন্তু শুনতে হয়েছে নানা জনের নানা বাঁকা কথাও। অনেকে আবার খারাপ আচারনও করছেন। কিন্তু আমরা এসব কথায় কান না দিয়ে দেশকে ভালোবেসে যতটুকু সম্ভব এই দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। এখন যেহেতু পুলিশ কাজে যোগ দিয়েছে। সেজন্য আমরা পড়ার টেবিলে ফিরে যেতে চাই। আমরা চাই তারা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করে দেশকে এগিয়ে নিয়ে যাবে। আমরা সবাই মিলে নতুন একটা বাংলাদেশ গড়তে চাই।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নওগাঁর সমন্বয়ক ফজলে রাব্বী বলেন, মাঠ পর্যায়ে মানুষের সর্বোচ্চ নিরাপত্তার স্থান হচ্ছে পুলিশ। আমরা চাই পুলিশের সেই আগের জায়গায় ফিরে আসুক। এজন্য আজকে আমরা পুলিশকে ফুল দিয়ে বরণ করে নিলাম। পুলিশ আগের মত মানুষের নিরাপত্তায় কাজ করবে এবং মানুষের সাথে মিলেমিশে তারা প্রমাণ করবে পুলিশ মানুষের বন্ধু।

নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন, কয়েকদিন আগে থেকেই থানার কার্যক্রম শুরু হয়। এছাড়া সেনাবাহিনীর সাথে যৌথ টহল চলমান ছিলো। তবে জেলায় কোন ধরনের সহিংসতার ঘটনা ঘটেনি। আজ থেকে পুরোদমে মাঠ পর্যায়ে কাজ শুরু করেছে পুলিশ সদস্যরা। মানুষের নিরাপত্তায় পুলিশ সদস্যরা কাজ করে যাবে।

wsb/nk

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x