শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

নওগাঁয় বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ০২ পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
14.4kভিজিটর

সুবীর দাস,নওগাঁ প্রতিনিধি:– কোটা সংস্কার আন্দোলনে নওগঁার সদর উপজেলার নিহত দুই পরিবারের মাঝে আর্থিক সহায়তা করা হয়েছে।
সোমবার (১২ আগস্ট) বিকেলে বাংলাদেশ জামায়তে ইসলাশীর পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে এক লাখ টাকা করে দুই পরিবারকে মোট দুই লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম,কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও চঁাপাইনবাবগজ্ঞ পৌর মেয়র অধ্যাপক নজরুল ইসলাম,নওগঁা পূর্ব জেলা আমীর খ,ম আব্দুর রাকিব,নায়েবে আমীর ও অধ্যাপক মাওলানা মহিউদ্দীন, সেক্রেটারী জেনারেল ও সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আ,স,ম সায়েম,কর্ম পরিষদ সদস্য শিহাব উদ্দীন,নওগঁা সদর উপজেলা আমীর মাও: মোনায়েম হোসেননওগঁা পৌর আমীর মাওলানা শফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়,কোটা সংস্কার আন্দোলনে গত ৫ আগস্ট ঢাকার মিরপুর-২ এ গুলিবিদ্ধ হয়ে নিহত হন মেধাবী শিক্ষাথর্ী মাহাঢুজ আলম ওরফে শ্রাবণ। তিনি নওগঁা জেলার মহাদেবপুর উপজেলার রাইগা ডিগ্রি কলেজের এইচএসসিতে মানবিক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি ঢাকা মিরপুর -১ এ পলবি থানার রুপনগর সেক্টেরের রিনেটা মেডিসিন কোম্পানীতে চাকুরী করতেন। তিনি নওগঁা জেলার সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের দোগাছী মধ্য পাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে।
এছাড়া গত ৫ আগস্ট ঢাকার বাইপেল এলাকায় বিপ্লব মন্ডল নামে আরো একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান। নিহত বিপ্লব মন্ডল নওগঁার সদর উপজেলা শিমুলিয়া মধ্যপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। বিপ্লব মন্ডল ঢাকা বাইপেল এলাকায় একটি সেলুনে কাজ করতেন। তার পঁাচ বছরের একটি মেয়ে মাদ্রাসায় পড়াশুনা করতে । বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে দায়িত্ব নেয়ার আশ্বাস দেয়া হয়।

  • নওগাঁয় বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত ০২ পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা

wsb/nk

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x