শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

বিশ্বম্ভরপুর থানার নবাগত ওসির সাথে বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য ও স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোহেল আহমদ সাজু সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
22.0kভিজিটর

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানা নবাগত ওসির সাথে বিশ্বম্ভরপুর উপজেলা প্রেসক্লাব সদস্য ও স্থানীয় সাংবাদিকদের সাথে বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

১৮ আগস্ট শনিবার সকালে বিশ্বম্ভরপুর থানার নবাগত অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে সকলের আন্তরিক সহযোগিতার প্রয়োজন। এ ব্যাপারে তিনি স্থানীয় সাংবাদিকদের সহযোগিতা করার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার বর্মন, সাধারণ সম্পাদক সালেহ আহমদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক     চিত্তরঞ্জন গোস্বামী, সদস্য কবি ধীরেন্দ্র দেবনাথ, সদস্য নুরুল ইসলাম ও সংবাদকর্মী মো. শুক্কুর আলী ও জয়দেব দাস

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x