শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

৬নংবিদ্যানন্দপুর ইউনিয়ন দোকান দখল নিয়ে বিএনপির কার্যালয় বানানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ১৭ আগস্ট, ২০২৪
15.4kভিজিটর

বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানার বিদ্যানন্দপুর ইউনিয়নে ৬ ই আগস্ট দোকান দখল করে বিএনপির কার্যালয় সম্বলিত ব্যানার সাঁটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। স্থানীয়রা জানায় গত ৫ ই আগস্ট শেখ হাসিনা পদত্যাগ করার পর ৬ই আগস্ট বিদ্যানন্দপুর ইউনিয়ন বিএনপির সভাপতি সালাম কবির সেলিমের ইন্ধনে বরিশাল জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রিন্স ও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবু সুফিয়ান ইউসুফের নেতৃত্বে দোকানের মালামাল লুটপাট করে ইউনিয়ন বিএনপির স্থায়ী কার্যালয় সম্বলিত একটি ব্যানার সাঁটিয়ে দেয়া হয়।

দোকানের মালিক রুহুল রাড়ী বলেন, আমি নিরিবিলি মানুষ কোন দল করি না। কিন্তু ৬ ই আগস্ট বরিশাল জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রিন্স ও বিদ্যানন্দপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবু সুফিয়ান ইউসুফের নেতৃত্বে অর্তকিত ভাবে আমার দোকানে থাকা নগদ ৮০ হাজার টাকাসহ সাড়ে ৬ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। পরে তাঁরা ভয় ভীতি প্রদর্শন করে একটি ভিডিও ধারণা করে তাতে আমাকে বলায় যে দোকানের সব মালামাল আমি বুঝে পেয়েছি। বাস্তবে আমি কিছুই পাইনি।

এ বিষয়ে বিদ্যান্দপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আবু সুফিয়ান বলেন মূল দোকানের মালিক সাইদুল রাঁড়ী কিন্তু রুহুল রাঁড়ীর দখলে ছিল এলাকার কিছু লোকজন দোকান টি রুহুল রাঁড়ীর থেকে দখলে নিয়ে বিএনপির কার্যালয় সম্বলিত একটি ব্যানার সাঁটিয়ে দেয় আমি গিয়ে অবমুক্ত করে মূল মালিকের কাছে দোকানটি বুঝিয়ে দেই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x