শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

বোয়ালখালীতে কর্মী সম্মেলনে শাহজাহান চৌধুরী

বোয়ালখালী প্রতিনিধি
  • আপডেটের সময় : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
14.7kভিজিটর

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরের আমীর ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ কখনো মুক্তিযুদ্ধ চাইনি, তারা চেয়েছিল হিন্দুস্থানীর এজেন্ট বাস্তবায়ন করতে। সেজন্য বাংলাদেশকে হিন্দুস্থানী কায়দায় পরিচালনা করতে ৩০ জুলাই বাংলাদেশ জামায়াতে ইসলামিকে নিষিদ্ধ করেই শেখ হাসিনাকে ৫ আগস্ট দেশ ত্যাগ করে ভারতে পালিয়ে যেতে হয়েছে। তিনি আরো বলেন, জামায়াতে ইসলামীর হাতেই দেশ চালিকাশক্তি চলে আসতে শুরু করেছে।
শাহজাহান চৌধুরী বলেন, এলাকার কোন ইউনিয়ন পরিষদে আওয়ামী মার্কা চেয়ারম্যান, মেম্বারদের আর ফিরতে দেয়া হবে না। সংখ্যালঘু তথা ভিন্ন ধর্মাবলম্বীরা আওয়ামী লীগের নয়, এরা দেশের জনগণ। তাদের ওপর কেউ হস্তক্ষেপ করবেন না। তাদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ন্ত্রণ করবেন জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ। ছাত্র শিবির জামায়াতের কেন্দ্রীয় সিদ্ধান্ত মেনে চলবে।

তিনি বোয়ালখালীবাসীর উন্নয়নে কালুরঘাট সেতুসহ সকল বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের মাধ্যমে এ উপ-শহরকে মডেল বোয়ালখালী রূপান্তরিত করা হবে বলে জানান। পরিশেষে তিনি বৈষম্যবিরোধী আন্দোলনে যারা শহীদ হয়েছে তাদের মাগফিরাত কামনা করে তাদের পরিবারের প্রতি সমবেদনা জানান।

সকাল ১১টায় বোয়ালখালী উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জামায়াতে ইসলামী বোয়ালখালী শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।
বাংলাদেশ জামায়তে ইসলামিবোয়ালখালী শাখার আমীর ডাঃ খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন জামায়াতে ইসলামি চট্টগ্রাম দক্ষিণ জেলার সেক্রেটারি অধ্যক্ষ মোহাম্মদ বদরুল হক, সহ সেক্রেটারি মোহাম্মদ জাকারিয়া, সাবেক আমীর অধ্যাপক জাফর ছাদেক, নায়েকে আমীর ডাঃ আবু নাসের, বোয়ালখালী পৌরসভা আমীর মোহাম্মদ হারুন, বোয়ালখালী উপজেলার সাবেক আমীর অধ্যাপক শওকত ওসমান চৌধুরী, সাবেক ইউপি মেম্বার আহমদ হোসাইন, জামায়তে ইসলামি নেতা মোহাম্মদ সাইদুল আলম।

এতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ও অঙ্গ সংগঠনের জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ডের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভাশেষে বিক্ষোভ মিছিল বের করে বোয়ালখালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x