শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

বোয়ালখালী শহীদ ওমরের কবর জেয়ারতে মুক্তিযোদ্ধা উপদেষ্টা

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
18.5kভিজিটর

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ঢাকার উত্তরা আনন্দ মিছিলে পুলিশের গুলিতে নিহত বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেডিং সেন্টারের মেধাবী ছাত্র শহীদ ওমর বীন নুরুল আবছারের কবর জিয়ারত করেছেন অন্তবর্তী সরকারের মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের উপদেষ্টা মুক্তিযোদ্ধা ফারুক ই আজম বীরপ্রতীক।

রবিবার বিকালে শহীদ ওমরের গ্রামের বাড়ি চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার পোপাদিয়া ইউনিয়নের আকুবদন্ডী গ্রামে গিয়ে কবর জিয়ারত করেন তিনি। অন্তর্বর্তীকালীন সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক-ই-আজম বীর প্রতীক বলেছেন আমরা শহীদ ওমরকে আর ফিরে পাবো না তবে সে দেশের জন্য যে ত্যাগ স্বীকার করেছে ইতিহাসের পাতায় তাঁর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। তাঁর অবদান জাতি কোনদিন ভুলবে না। আমি এমন কিছু করে যাবো যাতে সে অমর হয়ে থাকে।

তাঁর আত্মত্যাগের বিনিময়ে নতুন একটি দেশ পেয়েছি। আমি যাতে তাঁকে মূল্যায়ন করতে পারি এবং দেশকে যেন সমৃদ্ধশালী করতে পারি তার জন্য সবাই আমাকে দোয়া করবেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, বোয়ালখালী উপজেলা পরিষদের চেয়ারম্যার আলহাজ্ব মোহাম্মদ জাহেদুল হক, বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আছহাব উদ্দীন, বোয়ালখালী সেনাবাহিনীর ক্যাম্প কমান্ডার মেজর শওকত সহ শিক্ষার্থীবৃন্দ।

শহীদ ওমরের কবর জিয়ারত ও দোয়া শেষে তার পিতা-মাতা এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x