শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

চমেক অধ্যক্ষ ডা. সাহেনা আক্তারের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
25.6kভিজিটর

ছাত্র জনতার আন্দোলনে শিক্ষার্থীদের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজের (চমেক) অধ্যক্ষ গাইনী এন্ড অবস বিভাগের অধ্যাপক ডা. সাহেনা আক্তারের পদত্যাগের দাবিতে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করছে শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার (২০ আগস্ট) সকাল থেকে অধ্যক্ষ সাহেনা আক্তারের অফিস কক্ষের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করতে থাকে। এ ব্যাপারে জানতে অধ্যক্ষ সাহেনা আক্তারকে মোবাইলে বার বার কল দিয়েও কোনো সাড়া পাওয়া যায়নি।

এ সময় আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, বৈষম্য বিরোধী আন্দোলন চলাকালে ডা. সাহেনা আক্তার মেডিকেলের শিক্ষার্থীদের আন্দোলনে অংশ না নিতে নানা ভাবে হুমকি দিয়েছিলেন। তখন তিনি মামলার ভয়ও দেখান। দাবি আদায় না হলে শিক্ষার্থীরা ক্লাস বর্জন ও লাগাতার কর্মসূচির হুশিয়ারিও দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x