শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

বিশ্বম্ভরপুরে ৯ম শ্রেণীর ছাত্রীর রহস্য জনক মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে মানববন্ধ

সোহেল আহমদ সাজু , বিশ্বম্ভরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :
  • আপডেটের সময় : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
40.9kভিজিটর

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুরে সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী জয়িতা দেবীর গলায় ফাঁস নিয়ে রহস্যজনক মৃত্যুতে সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবিতে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( আগস্ট) দুপুরে বিশ্বম্ভর পুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের আয়োজনে অত্র বিদ্যালয়ের নবম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী জয়িতা দেবী গলায় ফাঁস নিয়ে রহস্যজনক মৃত্যুর দ্রুত ও সুষ্ঠ তদন্তের দাবিতে এক মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

বিশ্বম্ভর পুর থানার সামনে সদর রোডে মানববন্ধনে, ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন, মেহেদী হাসান রাসেল, ইমতিয়াজ আহমেদ, প্রত্যয় বর্মন, ওয়াহিদুজ্জামান মাসুম, আব্দুল আলিম রনি, জাহিদ আমিন নিয়াজ, ইসমাউ জজামান উজ্জল প্রমুখ।

উল্লেখ্য যে গত ১৩ই আগস্ট বিশ্বম্ভরপুর উপজেলা সদর কৃষ্ণ নগর গ্রামের জিতু দেবনাথের কন্যা জয়িতা দেবীর ঝুলন্ত লাশ নিজ বাড়ি থেকে উদ্ধার করা হয়। এ মৃত্যুর ব্যাপারে বিশ্বম্ভরপুর থানায় একটি অপমৃত্যু ডায়েরি রোজু করা হয়েছিল।

এরপর থেকেই উক্ত মৃত্যুটি রহস্য জনক বলে সমালোচনা হওয়ায় সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ মানববন্ধন করে।

উল্লেখ্য যে ২০২১ সালে জয়িতা দেবী তার পিতা জিতু দেবনাথ দ্বারা যৌন হয়রানির মামলা হয়েছিল। জিতু দেবনাথ দীর্ঘদিন কারাগারেও ছিলেন। জয়িতা দেবী মারা যাওয়ার পর থেকে তার পিতা জিতু দেবনাথ উধাও বলে জানা যায়।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x