শিরোনাম:
চট্টগ্রামে দুই ছাত্রদল নেতা হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার কালুরঘাট সেতুবোগ সারেনি গাড়ি চলবে এক মাস পরবুয়েটের বিশেষজ্ঞ টিমের সেতু পরিদর্শন বিশ্বম্ভরপুরে ইউপির স্পন্সর শিশুদের মাঝে ৪০০ টি আম গাছের চারা বিতরন কর্মসূচি পালন করা হয়। সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু ক্ষতিপূরণ ও বিচার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে কোটালীপাড়ায় বাস মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত! ‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য ইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি মুহাম্মাদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে বশেফমুবিপ্রবিতে বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে পুলিশ সুপার ‘শারদীয় দুর্গাপূজা’ নিরাপত্তা আলোচনা সভা বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত

বোয়ালমারীতে শ্বশুর বাড়ি বেড়াতে এসে লাশ হলো যুবক

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪
26.4kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে শ্বশুর বাড়ি বেড়াতে এসে লাশ হলো এক যুবক।
নিহত ব্যক্তির নাম মো. মিজানুর রহমান(২৮)। সে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার চরপদ্মবিলা গ্রামের নুরু মোল্যার ছেলে।
বিকাল সাড়ে পাঁচটার দিকে বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের রাস্তা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত মিজানুর রহমান দেড় মাস আগে বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কদমী গ্রামের মো. মজিবুর মোল্যা ওরফে মজি কানার মেয়েকে বিয়ে করেন।

২০ আগস্ট মঙ্গলবার দুপুরে শ্বশুর বাড়ি দুপুরের খাবার খেয়ে বেলা সাড়ে তিনটার দিকে রূপাপাত বাজারের উদ্দেশ্যে বের হয়ে খুন হোন সে। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
স্থানীয়দের ধরনা শ্বশুরবাড়ির লোকজনের হাতে খুন হতে পারে সে।পুলিশ এখনও হত্যার রহস্য উদঘাটন করতে পারে নাই।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন – খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে পাঠানো হবে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x