শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

পাটগ্রামে ভাগ্নের লাথিতে বৃদ্ধ মামা নিহত  

মেহেরুবান হাবিব লালমনিরহাট জেলা প্রতিনিধি :
  • আপডেটের সময় : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
23.4kভিজিটর

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায়  অন্ডকোষে লাথি দিয়ে আমির হোসেন(৭০) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে তার ভাগ্নে চান্দু মিয়ার বিরুদ্ধে। 

বৃহস্পতিবার (২২ আগস্ট) বেলা দুপুরে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের বুড়িরবাড়ী তালপট্টি গ্রামে এ ঘটনা ঘটে। মৃত বৃদ্ধা আমির হোসেন মৃত ফজর আলী প্রামানিকের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃদ্ধা আমির হোসেনের পুকুরে মাছ ধরছিলেন প্রতিবেশী  বদির উদ্দিনের ছেলে ভাগ্নে চান্দু মিয়া(৩০)। বিষয়টি দেখতে পেয়ে মাছ ধরতে নিষেধ করেন বৃদ্ধ মামা আমির হোসেন। যা নিয়ে উভয়ের মাঝে  বিতর্ক বাঁধে। এর এক পর্যায়ে চান্দু মিয়া ক্ষিপ্ত হয়ে বৃদ্ধ মামা আমির হোসেনকে লাথি দিলে অন্ডকোষে আঘাতে পেয়ে ঘটনাস্থলেই মারা যান। এরপর এলাকা থেকে ছটকে পড়ে ভাগ্নে চান্দু মিয়া। খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, নিহতের পরিবার বাদি হয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x