শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়লো রাণীনগর থানা বিএনপি অফিসনওগাঁ প্রতিনিধি

সুবীর দাস নওগাঁ
  • আপডেটের সময় : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
22.4kভিজিটর

নওগাঁর রাণীনগরে থানা বিএনপির কার্যালয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে কতিপয় দুর্বৃত্তরা। ইতোমধ্যই সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা পুড়িয়ে যাওয়া কার্যালয়টি পরিদর্শন করেছেন। শনিবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলা বাসস্ট্যান্ড সংলগ্ন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) থানা কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা।

এতে করে অফিসে থাকা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবিসহ বিভিন্ন ব্যানার ও ফেস্টুন আগুনে পুড়ে গেছে। এছাড়া অফিসে থাকা অন্যান্য আসবাবপত্রও আগুনে পুড়ে গেছে। এতে করে লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন থানা বিএনপির আহ্বায়ক মোসারব হোসেন।

থানা বিএনপির আহ্বায়ক মোসারব হোসেন বলেন বর্তমানে দেশে শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। তারই ধারাবাহিকতায় রাণীনগর উপজেলাতেও দলমত নির্বিশেষে একটি শান্তিপূর্ণ পরিবেশে আমরা সবাই বসবাস করছি। এই শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করতেই আওয়ামীলীগের সন্ত্রাস ও গুন্ডা বাহিনী আমাদের দলীয় কার্যালয়ে আগুন দিয়েছে। আ’লীগের কুত্তাবাহিনীর কতিপয় সন্ত্রাসী বাহিনীরা এই শান্ত জনপথকে নতুন করে অশান্ত করতে চাচ্ছে। কিন্তু আমরা জিয়ার সৈনিকরা কুচক্রী মহলের সেই মিথ্যে স্বপ্ন কখনোও সত্যি হতে দিবো না। আমি আশাবাদি আইন-শৃঙ্খলা বাহিনীরা সেই সব কুত্তাবাহিনী ও সন্ত্রাসী নামক দুর্বৃত্তদের খুজে বের করে দৃষ্টান্তর মূলক শাস্তি নিশ্চিত করবেন। আর তাদের খুজে বের করতে আমরা আইন-শৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহযোগিতা করবো।

অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বলেন পুলিশ সদস্যরা পুড়ে যাওয়া বিএনপির দলীয় কার্যালয়টি সরেজমিনে পরিদর্শন করেছে। অভিযোগ কিংবা মামলা পেলে তা তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x