শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

রূপগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনের পর দায়েরকৃত হত্যা মামলা থেকে বিএনপির নেতাকর্মীদের নাম অব্যাহতির দাবি

রনি আহম্মেদ, স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
20.3kভিজিটর

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর রূপগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের নামে দায়েরকৃত হত্যা মামলা থেকে অব্যাহতির দাবি করা হয়েছে। গতকাল ২৮আগষ্ট বুধবার রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ দাবি জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রূপগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামীম মিয়া।


অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মুড়াপাড়া ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রকি, চনপাড়া জিয়া নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আলাউদ্দিন আখন, প্রচার সম্পাদক মোঃ লিটন মিয়া, চনপাড়া জিয়া নগর চিকিৎসক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ সোলাইমান কবির, চনপাড়া ইউনিয়ন বিএনপি নেতা মোঃ কুতুব উদ্দিন, মোঃ আশরাফ, এসএম নাসির উদ্দিন, চনপাড়া জিয়া নগর শ্রমিক দলের সভাপতি আবু বক্কর সিদ্দিক ও চনপাড়া জিয়া নগর যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ মিয়া প্রমুখ।
সভায় বক্তারা বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর গত ৭আগষ্ট চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত সজিব হাওলাদার(৩৫) নিখোঁজ হয়। পরে গত ১৫আগষ্ট শীতলক্ষ্যা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ষড়যন্ত্রমূলকভাবে এ মামলায় স্থানীয় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ২৬জনকে আসামী করা হয়। উদ্দেশ্যমূলকভাবে এ মামলায় বিএনপি নেতাকর্মীদের জড়ানোর প্রতিবাদ ও মামলা থেকে তাদের নাম প্রত্যাহারের দাবি জানায়।
উল্লেখ্য ২২আগষ্ট চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের সজিব হাওলাদারের স্ত্রী রাবেয়া বেগম বাদী হয়ে ২৯ জনকে নামীয় ও অজ্ঞাত ১০/১৫ জনকে আসামী করে নারায়ণগঞ্জ বিজ্ঞ চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান হাবিব বলেন, সুষ্ঠু তদন্ত করে সজিব হাওলাদার হত্যা মামলায় দোষীদের আইনের আওতায় আনা হবে। নিরীহ কাউকেই পুলিশ হয়রানি কিংবা গ্রেফতার করবে না।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x