শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

আলফাডাঙ্গায় বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
10.8kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।পহেলা সেপ্টেম্বর (রবিবার) সকাল ১০ টায় পশু ও প্রানি সম্পদ অফিসের সামনে অস্হায়ী কার্যালয়ে পালন করা হয়।
৮ জেলায় বন্যাপীড়িত অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে বিএনপি এবার তাদের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করেছে।

বিএনপির যুগ্ম আহ্বায়ক আহমেদ গণমাধ্যমকে এ কথা জানান।

বিএনপি আহবায়ক মো. আব্দুল মান্নান বলেন, দলের কেন্দ্রীয় নির্দেশে স্বল্পপরিসরে কর্মসূচির মধ্যে রয়েছে দলীয় কার্যালয় পতাকা উত্তোলন, চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি,সারাদেশে বন্যাদুর্গত অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং সম্প্রতি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের মাগফিরাত ও আহতেদের সুস্হতা কামনায় দোয়া মাহফিল।এবং প্রতিষ্ঠাবার্ষিকীর খরচের অর্থ বন্যার্তদের জন্য গঠিত ত্রাণ তহবিলে প্রদান করা হবে।

১৯৭৮ সালের এক সেপ্টেম্বর জিয়াউর রহমান বাংলাদেশি জাতীয়তাবাদীদের ‘যূথবদ্ধ শক্তিমঞ্চ’ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠা করেন।

এ সময় উপস্হিত ছিলেন,বিএনপি আহবায়ক সদস্য সচিব মো. নুরজামাল খসরু, যুগ্ম আহ্বায়ক মো. মনিরুজ্জামান, যুগ্ম আহ্বায়ক মো. রেজাউল করিম, আহ্বায়ক পৌর বিএনপি মো. রবিউল হক রিপন,যুগ্ম আহ্বায়ক মো. ইসরাফিল মোল্লা প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x