শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

নওগাঁ জেনারেল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটে হামলা-ভাংচুর

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
17.8kভিজিটর

নওগাঁ জেনারেল হাসপাতালে ডায়ালিসিস ইউনিটে হামলা-ভাংচুর

সুবীর দাস,নওগাঁ জেলা প্রতিনিধি:নওগাঁ সদর জেনারেল হাসপাতালের ডায়ালাইসিস ইউনিটে হামলা চালিয়ে বিভিন্ন কক্ষে ভাঙচুর ও টাকা লুট করে নিয়ে গেছে দুবৃর্ত্তরা।

রোববার সকালের এ ঘটনায় এক পরিচ্ছন্নতাকর্মীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ডায়ালাইসিস ইউনিটের মেন্টর হায়াত মাহমুদ।

নওগাঁ সদর জেনারেল হাসপাতালে আব্দুল জলিল হেমো ডায়ালাইসিস ইউনিট নামের এই চিকিৎসাকেন্দ্রটি মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে পরিচালিত হয়।

হায়াত মাহমুদ বলেন, প্রতিদিনের মতো রোববার ভোর ৫টার দিকে পরিচ্ছন্নতাকর্মী সুমন আলী (৩২) ইউনিটে যান। পরে সকাল পৌনে ৬টার দিকে একজন রোগী এসে সুমনকে অজ্ঞান ও ইউনিটের বিভিন্ন কক্ষে ভাঙচুর অবস্থায় দেখতে পান।

তিনি আরও বলেন, দুবৃর্ত্তরা ডায়ালাইসিস ইউনিটের বিভিন্ন কক্ষের গ্লাস ভাঙচুরের পাশাপাশি আলমিরা ভেঙে প্রায় ৪০ হাজার টাকা নিয়ে গেছে।

এছাড়া, ঘটনার ৯ ঘণ্টা পরও সুমনের জ্ঞান ফেরেনি বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে চাইলে নওগাঁ সদর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক জাহিদ নজরুল জানান, ইউনিটটি মার্কেন্টাইল ব্যাংকের তত্ত্বাবধানে পরিচালিত হয়। তারাই এ বিষয়ে বলতে পারবেন আসলে সেখানে কি ঘটেছে।
নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হক বলেন, “ঘটনার কথা শুনেছি। তবে বেলা ২টা পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x