শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

ঘটনাস্থলে না থেকে ও মামলার আসামী হলেন বিএনপির আদর্শের কর্মী রতন মিয়া ও রিগান আহমদ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪
12.9kভিজিটর

বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বিএনপির একজন রাজনৈতিক কর্মী হিসেবে র্দূদিনে এই সংগঠনের রাজনীতি করেও অবশেষে সুনামগঞ্জে দায়েরকৃত একটি মামলার আসামী হলেন বিশিষ্ঠ ব্যবসায়ী রতন মিয়া ও রিগান আহমদ।

তিনি সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ননাই গ্রামের মোঃ আবু তাহের মিয়ার পুত্র বিএনপি নেতা ও মোঃ রতন মিয়া।

তিনি তাহিরপুর উপজেলাধীন যাদুকাটা নদী বালিমহালের একজন বৈধ ইজারাদার। এছাড়াও বাংলাদেশ আভ্যন্তরীন নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ) এর ইজারাদার হিসেবে সুনামগঞ্জ জেলায় জাতীয় রাজস্ব প্রদানে তার রয়েছে বিরাট অবদান।

রাজধানী ঢাকা মহানগর উত্তরের রুপনগর থানা বিএনপির সাবেক সহ-সভাপতি হিসেবে ব্যবসায়ী মোঃ রতন মিয়া ও তার ছেলে সোহানুর রহমান সুয়েব ঢাকা মিরপুর ১০ নং এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে অংশগ্রহন করেন।

আন্দোলনে অংশগ্রহনকারী ছাত্রদেরকে বিভিন্নভাবে সাহায্য সহযোগীতা করেছেন তিনি। শুধু রাজধানীতেই নয় সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় ছাত্র আন্দোলন পরবর্তীতে আহত ছাত্রজনতাকে চিকিৎসাসেবা গ্রহনে আর্থিক সহায়তাও দিয়েছেন তিনি। কিন্তু তার প্রতিপক্ষদের সহায়তা নিয়ে অজ্ঞাত একটি কুচক্রি গত ২রা সেপ্টেম্বর সুনামগঞ্জের দ্রæতবিচার আদালতে দায়েরকৃত মামলায় তাকে ৫৭ নং আসামী করা হয়েছে।

অপরদিকে সুনামগঞ্জ পৌর যুবদলের যুগ্ম আহবায়ক হিসেবে দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকার পরও রিগান আহমদকে ঐ মামলায় আসামী করা হয়েছে।

অথচ ঐ ঘটনার সাথে তারা আদৌ জড়িত নন। তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাদেরকে এই হয়রানি মূলক মামলা থেকে অব্যাহতি প্রদানের জন্য আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x