শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

বোয়ালখালীর ওসি আসামী তাই স্বামী হত্যার বিচার পায়নি

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
14.5kভিজিটর

চট্টগ্রামে বোয়ালখালীতে স্বামী হত্যার বিচার চেয়ে এখনো দ্বারেদ্বারে ঘুরছেন বোয়ালখালী উপজেলার ৮ নং শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের দক্ষিণ জ্যৈষ্ঠপুরার গৃহবধূ পুরবী পালিত। তিনি জানান চলতি বছরের ২৭ জানুয়ারি রাতে নিজ বাড়ী থেকে তার স্বামী রুবেল দে (৩৬) কে সুস্থ অবস্হায় আটক করে বোয়ালখালী থানায় নিয়ে যান পুলিশ।

এ সময় রুবেল কে ছেড়ে দেয়ার কথা বলে পরিবারের কাছ থেকে ২ লাখ টাকা ঘুষ দারি করে না পেয়ে শারীরিক নির্যাতন করে মদ দিয়ে চালান দেয় পুলিশ ।

এর সপ্তাহ খানেক পর অর্থাৎ ৬ ফেব্রুয়ারি কারা হেফাজতে মারা যান রুবেল। এ সময় পুলিশী নির্যাতনে তার মৃত্য হয়েছে দাবী করে বোযালখালী থানার ওসি আছহাব উদ্দিন ও দারোগা সাইফুল সহ অন্যান্য আরো ১৬ জনের বিরুদ্ধে আদালতে মামলার আবেদন করেন রুবেলের স্ত্রী পুরবী। সেই থেকে অদ্যাবধি প্রায় ৬/৭ মাস ধরে স্বামী হত্যার বিচার চেয়ে দ্বারেদ্বারে ঘুরছেন এ গৃহবধূ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x