শিরোনাম:
বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর চট্টগ্রামের শহীদের পরিবারের পাশে নতুন জেলা প্রশাসক বোয়ালখালী উপজেলা ছাত্রশিবিরের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বিএনপি নেতাদের বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে জেলা আওয়ামী লীগ গোপালগঞ্জ রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২ প্রভাবশালীদের দাপটে কেনা জমির দখলে রাখতে পারছে না নওগাঁর গরীব কৃষককেরামত, উল্টো বিভিন্ন মামলা, হামলা জরজরিত

আওয়ামীলীগের রাজনীতি করা এ দেশের তৌহিদি ছাত্রজনতা আর মেনে নিবে না সুনামগঞ্জের গণসমাবেশে …..মাওলানা মামুনুল হক

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
10.7kভিজিটর

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মোহাম্মদ মামুনুল হক বলেছেন,গত ৫ই আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্রজনতার আন্দোলনে ফ্যাসিস শেখ হাসিনসার অবৈধ সরকারের পতনের মধ্যে দিয়ে একটি নতুন বাংলাদেশের দ্বিতীয় স্বাধীনতা অর্জন করে।

এই শেখ হাসিনা দেশটাকে তাদের পৈতিক সম্পত্তি মনে করে দেশের আলেম ওলামাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের হত্যা,গুম,খুন করে প্রতিহিংস্রার রাজনীতি শুরু করেছিলেন। শেখ হাসিনা তিনি ও তার দলের নেতারা দেশের টাকা বিদেশে পাচার করে কানাডার বেগমপাড়ায় আলিশান বাড়ি নির্মাণ করেছেন। আর দেশে নিরীহ মায়েদের বুক থেকে তাদের সন্তানকে ধরে নিয়ে গুম খুন করেছেন।

দেশে আলেম ও ওলামাদের জেল জুলুম করে নির্যাতনের স্ট্রীম রোলার চালিয়েছেন। এখন তিনি ছাত্রজনতার আন্দোলনের মুখে দেশ ছেড়ে পাশ্ববর্তী ভারতে পালিয়ে যেতে বাধ্য হয়েছেন।

আওয়ামীগকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন,আপনারা বাংলাদেশে আর রাজনীতি করার অপচেষ্টা করলে দেশের জনসাধারন আপনাদেরকে রুখে দিবে।

তিনি বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামি চিন্তাবিদ মাওলানা মোহাম্মদ মামুনুল হক এসব কথা বলেন।

বাংলাদেশ খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মফতি আজিজুল হকের সভাপতি ও সেক্রেটারী সৈয়দ জয়নূল ইসলামের সঞ্চালনায় গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম সহাসচিব মাওলানা জালাল উদ্দিন,মাওলানা আতা উল্ল্যাহ আমিন,কেন্দ্রীয় আন্তজার্তিক বিষয়ক সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ,মাওলানা দিলওয়ার হোসেন,মাওলানা কামাল উদ্দিন,মাওলানা এনামুল হক,মুফতি আব্দুল হক,মাওলানা সৈয়দ ফেদাউল হক ও ডাঃ আতাউর রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x