শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

জিসান হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

রনি আহম্মেদ, রুপগঞ্জ প্রতিনিধি :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
11.4kভিজিটর

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের মাছুমাবাদ মিঠাবো গ্রামের বাসিন্দা ও ধনিয়া কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের ছাত্র তাওহিদুল ইসলাম জিসান(২১) হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল ১০সেপ্টেম্বর মঙ্গলবার রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবে জিসানের পিতা আলমগীর হোসেন মোল্লা এ সংবাদ সম্মেলন করেন। এ সময় মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন ও দপ্তর সম্পাদক আমির হোসেন উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জিসানের পিতা ও হত্যা মামলার বাদী আলমগীর হোসেন মোল্লা বলেন, গত ৩০জুলাই জিসানকে হত্যা করা হলেও আজও মামলার আসামীদের গ্রেফতার করা হয়নি। মামলা তুলে নেওয়ার জন্য আসামী ও তাদের সমর্থিতরা সন্ত্রাসীরা ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করছে।

আমাদের পরিবারের সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়ার পায়তারা করে আসছে। হত্যা মামলার আসামীরা রূপগঞ্জ উপজেলা বিএনপিতে যোগদানের জন্য চেষ্টা করছে। আসামীরা যেন দলীয় সমর্থন না পায় সেজন্য সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে সজাগ থাকতে হবে। মামলার আসামীদের অবিলম্বে গ্রেফতার করা না হলে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।
উল্লেখ্য গত ৩০জুলাই বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মসূচি থেকে বাড়ি ফেরার পথে তাওহিদুল ইসলাম জিসানকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

এ ঘটনায় ৩১আগষ্ট হত্যাকান্ডে জড়িতদের আসামী না করে সন্ত্রাসীদের ভয়ে বাধ্য হয়ে দুই জনকে আসামী করে আলমগীর হোসেন মোল্লা রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। আওয়ামী সরকারের পতনের পর গত ৩সেপ্টেম্বর অপর ২৮জনকে অভিযুক্ত করে নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। আদালত রূপগঞ্জ থানাকে অভিযোগটি নথিভুক্ত করার জন্য আদেশ দেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x