শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

পাটগ্রামে মাদ্রাসার ৭৫শতাংশ জমি উদ্ধার করলো কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
10.8kভিজিটর

পাটগ্রামে মাদ্রাসার ৭৫শতাংশ জমি উদ্ধার করলো কর্তৃপক্ষ

মেহেরুবান হাবিব (লালমনিরহাট)জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের পাটগ্রামে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা শেষে মাদরাসা কর্তৃপক্ষ জমি উদ্ধার করেছে।

গতকাল পাটগ্রাম আউলিয়ারহাট কাজী নিজামিয়া দাখিল মাদরাসার আয়োজনে সভাটি অনুষ্ঠিত হওয়ার পরপরই কর্তৃপক্ষ ও শিক্ষার্থী কর্তৃক দাবিকৃত ৭৫ শতক জমি উদ্ধারের ঘটনা ঘটে।

সভার বক্তব্যে সুপারিন্টেন্ডেন্ট আছাদুজ্জামান দাবি করে বলেন, বহুবছর ধরে প্রভাব দেখিয়ে আমাদের মাদরাসার জমি ভোগদখল করে এসেছে তারা ( কফিল উদ্দিন, গাফফার ও তার পরিবার)। একটা সময় নির্বাহী কর্মকর্তার কাছে এটি নিয়ে বসা হয়, সেখানে উল্টো ইউএনও কে বলে আপনি এসব বুঝবেন না। তারা প্রভাব আর ক্ষমতা দেখিয়ে এতদিন দখল করে আসছিল। কিন্তু আমি শিক্ষার্থী ও অভিভাবকদের আটকে রেখেছিলাম সুন্দর পরিবেশে মাদরাসার জমি উদ্ধার করবো। তারা ইচ্ছে করে সময় ক্ষেপন করে আসছিল।

জানা যায়, পরবর্তীতে মতবিনিময়ের এক পর্যায়ে মাদরাসার শিক্ষার্থী ও অভিভাবকেরা একত্রে সেই জমি উদ্ধার করে। মাদরাসা কমিটির সদস্য আহম্মদ আলীর সভাপতিত্বে মতবিনিময় শেষে জমি উদ্ধারের ঘটনায় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলাধীন শ্রীরামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল করিম প্রধান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা জামায়াতে ইসলামী আমীর অধ্যক্ষ কাজী আবুল কালাম আজাদ, সফিয়ার রহমান, আখেরুজ্জামান ডাবলু, ফরহাদ হোসেন লিটন মনিরুজ্জামান মুক্তা, অভিভাবক, শিক্ষার্থী প্রমুখ। এবিষয়ে গাফফার ও তার পরিবারের কাছে জানতে চাইলে তারা জানান, আমরাই প্রকৃত জমির মালিক। জমির সকল কাগজপত্র আমাদের সংগ্রহে আছে। আমরা মাদরাসার কোনো জমি ভোগদখল করিনি।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x