শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

সান্তাহারে মাদকবিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
8.0kভিজিটর

সান্তাহারে মাদকবিরোধী সুধী সমাবেশ অনুষ্ঠিত

সুবীর দাস, নওগাঁ জেলা প্রতিনিধিঃ বগুড়ার আদমদীর্ঘি উপজেলার  সান্তাহারে মাদকবিরোধী সুধী সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ সন্ধ্যায় উপজেলার সান্তাহার পৌরসভার ৭নং ওয়ার্ডবাসীর আয়োজনে এলাকার কানুনগো মাঠে এ সুধী সমাবেশ অনুষ্টিত হয়।

 বাংলাদেশ রেলওয়ে সাবেক কর্মকর্তা ও শ্রমিক নেতা মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সান্তাহার রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাবিবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সান্তাহার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার দিলদার হোসেন, পৌর বিএনপির সাংঘনিক সম্পাদক ও ৭নং ওয়াড বিএনপির সভাপতি মামুনুর রশীদ মামুন,সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন,পৌর শ্রমিক দলের সহ-সভাপতি আফতাব হোসেন চুট্টু,৭নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল মুকুল,৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল ইসলাম বাচ্চু,আফাজ উদ্দীন,যুবদল নেতা মানিক, রবিউল, আলম,শুভ ,ছাত্রদল নেতা অভি,সোহেল,অন্তর,৭নং ওয়াড কাউন্সিলর আব্দুল কুদ্দুস,সমাজ সেবক ও সাবেক স্টেশন মাস্টার রেজাউল করিম ডালিম,সান্তাহার এতিমখানা মাদ্রাসার অধ্যক্ষ মুফতি ফিরোজ হোসেন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও বিএনপি নেতা আব্দুল ওয়াহেদ প্রমুখ। 

অনুষ্টানে বক্তারা বলেন,এলাকায় বিগত দিনে কয়েকজন পরিচিত ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদক ব্যকসা করে আসছেন। তারা যেন মনে করে সেইদিন শেষ। বক্তারা বলেন,আগামী ১০দিনের মধ্যে যারা মাদক ব্যবসা ও সেবনের সাথে জড়িত তারা যেন এলাকা ছেড়ে চলে যান। নতুবা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x