শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

আলফাডাঙ্গায় ২৪ ঘন্টা আল্টিমেটাম শেষে বিক্ষোভ মিছিল, স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ে তালা 

আরিফুজ্জামান চাকলাদার 
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
14.0kভিজিটর

২৪ ঘন্টার মধ্যে স্বেচ্ছায় পদত্যাগের আল্টিমেটাম শেষে আবারো ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচী পালন করে তার(কর্মকর্তার) কার্যালয়ে তালা দিলেন শিক্ষার্থীরা। গত ১২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সকাল ১১ টার দিকে পৌর বাজার চৌরাস্তা হতে মিছিল নিয়ে হাসপাতালে উপস্থিত হয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প.কর্মকর্তা নাজমুল হাসানের এক দফা পদত্যাগ দাবির আয়োজন করে সর্বস্তরে সাধারণ শিক্ষার্থীরা।

আন্দোলনরত শিক্ষার্থী রায়হান রনি,তূর্য মাতব্বর,  সৌরভ মোল্লা বক্তব্যে বলেন, নাজমুল ডাক্তার ১৩ বছর ধরে ঘুষ, দুর্নীতি, অনিয়ম,লুটপাট, স্বেচ্ছাচারিতা করে আসছে। সদ্য স্বৈরাচারী সরকারের লোকের সাথে আঁতাত করে চাকুরীর নামে টাকা নিয়ে চাকরি দেয় না বলে অভিযোগ করেন। এতো দিন আমাদের বাক স্বাধীনতা ছিল না।আওয়ামিলীগের শাসক গোষ্ঠীর কাছে জিম্মি ছিল, এখন সময় এসেছে প্রতিবাদ করা।

তারা আরও বলেন, নাজমুল ডাক্তার অভিযুক্ত বলে আন্দোলনের সংবাদ পেয়ে হাসপাতাল থেকে পালিয়েছে সকাল বেলায়।অফিস সূত্রে জানা যায়,১২ থেকে ১৮ তারিখ পর্যন্ত  অসুস্থতার কারণে সাত দিনের ছুটির আবেদন করেছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা ( আবাসিক মেডিকেল অফিসার) ডা.তানজিন জাহান জিনিয়া বলেন,স্যারের বিরুদ্ধে কিছু দুর্নীতির অভিযোগ করেছে ছাত্রসমাজ।লিখিত আকারে অভিযোগ পেলে সিভিল সার্জন অফিসে পৌছাইতে পারি। এখন কোন সিভিল সার্জন স্যার নেই, স্যার রবিবার জয়েন করবে, মঙ্গলবারে এ ধরনের  কাগজ পাতি রিসিভ করবে বলে অফিস সূত্রে জানান।

সিভিল সার্জন ডা. সিদ্দিকুর রহমান মুঠোফোন   ০১৭১৭২৮৫৭২১  নাম্বারে বলেন, আমার বদলির  আদেশ হয়েছে। আগামী রবিবারে নতুন সিভিল সার্জন যোগদান করবেন। তিনি পরবর্তী পদক্ষেপ গ্রহন করবে।

উল্লেখ্য গত ১০ সেপ্টেম্বর ২৪ ঘন্টার মধ্যে ডাক্তার নাজমুল হাসানের পদত্যাগের আল্টিমেটাম দিয়ে বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা।ঐদিন উপজেলা নির্বাহী অফিসারের বরাবর স্মারকলিপি পেশ করেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x