শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

ইবির এক নক্ষত্রের পতন, আর ফিরবেন না অধ্যাপক মুঈদ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
12.0kভিজিটর

ইবির এক নক্ষত্রের পতন আর ফিরবেন না অধ্যাপক মুঈদ

ইবি প্রতিনিধি: নিজ কর্মস্থল ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থেকে শেষ বিদায় নিলেন অর্থনীতি বিভাগের জ্যেষ্ঠ অধ্যাপক ও বিশিষ্ট কলামিস্ট অধ্যাপক মুঈদ রহমান। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের বটতলায় তার জানাজা অনুষ্ঠিত হয়। এরআগে বুধবার রাত সাড়ে আটটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে কুষ্টিয়ায় নিজ বাসায় অবস্থানকালে তার হঠাৎ বুকে ব্যথা শুরু হয়। পরে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. বেলাল আহমেদ তাকে মৃত ঘোষণা করেন। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানান ওই চিকিৎসক।

এদিকে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের আর্থিক ও প্রশাসনিক দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক আ ব ম ড. ছিদ্দিকুর রহমান আশ্রাফীর ইমামতিতে তার জানাজা অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারী জানাযায় অংশগ্রহণ করেন। পরে যোহরের নামাজ শেষে কুষ্টিয়া ডিসি কোর্ট চত্ত্বরে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে কুষ্টিয়ার সাদ্দাম বাজার সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়৷

উল্লেখ্য, ১৯৬৪ সালের ৩০ জুন চাঁদপুর জেলার উত্তর মতলব উপজেলায় জন্মগ্রহণ করেন মুঈদ রহমান। তিনি বিশিষ্ট কলামিস্ট হিসেবে পরিচিত। এছাড়া তিনি মাতৃভূমির বিলাপ, সময়ের কথা ও কথা সামান্যই কথা বইয়ের রচয়িতা।

আবির হোসেন, ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x