শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

সুনামগঞ্জে এলজিইডির দুই কর্মকর্তার দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
11.3kভিজিটর


সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী আনিসুর রহমান ও অফিস সহকারী মোফাজ্জল হোসেন মিলনের বিরুদ্ধে অনিয়ম দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে উপজেলা পরিষদ গেইটে আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন সুপার সিক্সটির আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় সংগঠনের টিম লিটার আবতাহীনুর খান উদয় সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা তারেক আল মঈন, উপজেলা সমন্নয়কারী তাহের আহমেদ, টিম লিডার তোফাজ্জল ইসলাম।

এসময় বক্তারা বলেন, গত ১৫ বছর যাবত জামালগঞ্জে এলজিইডি অফিসের দুই এই কর্মকর্তা মিলে অনিয়ম দূর্নীতির আখড়ায় পরিনত করেছেন। একই স্থানে একাধিক প্রকল্প দেখিয়ে টাকা উত্তোলন করেছেন। কবরস্থানে কাজ না করে টাকা উত্তোলন করেছেন। নিজেদের পছন্দের ঠিকাদার দিয়ে কাজ করিয়ে অতিরিক্ত কমিশন নিতেন। এসময় বক্তারা অভিযুক্ত দুই ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x