শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

গোপালগঞ্জে গ্রেপ্তার আসামী হাজতির মৃত্যু

লুৎফর সিকদার-গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪
11.0kভিজিটর

কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ফলসি গ্রামের ইলাহি সিকদার।

গোপালগঞ্জে সেনাসদস্যের ওপর হামলা, গাড়িতে আগুন ও অস্ত্র ছিনিয়ে নেওয়ার মামলায় কারাগারে থাকা এক আসামি হাসপাতালে মারা গেছেন। শনিবার ৭ সেপ্টেম্বর রাত একটার দিকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে আসামি ইলাহি সিকদারের মৃত্যু হয়।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক জিবিতেষ বিশ্বাস ও জেলা কারাগারের জেলার আবুল হোসেন আসামির মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

ইলাহি সিকদার (২৫) গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি ইউনিয়নের ফলসি গ্রামের মহি সিকদারের ছেলে। তিনি ফলসি বাজারে মিষ্টির দোকানদার ছিলেন।

ইলাহি সিকদারের বড় ভাই কুদরত সিকদার বলেন, ৩ সেপ্টেম্বর বেলা দেড়টার দিকে ইলাহিকে ফলসি গ্রামের বাড়ি থেকে নিয়ে যাওয়া হয়। রাত দেড়টার দিকে পুলিশ মোবাইলে ফোন দিয়ে জানায়, ভাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরের দিন আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। গতকাল রাতে জেলখানা থেকে ফোন দিয়ে জানানো হয়, ইলাহি সিকদার অসুস্থ। রাত তিনটার দিকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে গিয়ে দেখেন ভাইয়ের মরদেহ পড়ে আছে।

গোপালগঞ্জ জেলা কারাগারের জেলার আবুল হোসেন বলেন, ‘উনি যখন ৪ তারিখে আসেন, তখন আহত অবস্থায় আসেন। গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন, সেখান থেকে ছাড়পত্রসহ কারাগারে আসেন। আমরা তাকে আবার হাসপাতালে পাঠাই। সেখান থেকে চিকিৎসা দিয়ে কারাগারে নিয়ে আসা হয়। গতকাল রাতে আবার অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ কারাগারের নার্স মো: বদিউজ্জামান বলেন, সন্ধ্যার আগে তাকে যখন জেলা কারাগারে আনা হয়, তখন সে খুব অসুস্থ ছিল। হাঁটতে পারত না। তাকে হুইলচেয়ারে করে ভেতরে নিয়েছি এবং চিকিৎসা দিয়েছি। পরে রাতেই তাকে আমরা হাসপাতালে পাঠিয়েছি। এর আগে সে হাসপাতালে ভর্তি ছিল।

গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক জিবিতেষ বিশ্বাস বলেন, ইলাহি সিকাদারকে তিনবার হাসপাতালে আনা হয়। প্রথম ৩ সেপ্টেম্বর রাত ১১টা ২৪ মিনিটে, দ্বিতীয় দফায় ৪ সেপ্টেম্বর রাত ১টা ৩৭ মিনিটে এনে চিকিৎসা দিয়ে নিয়ে যান। কিছুক্ষণ পরে ২টা ১১ মিনিটে আবার হাসপাতালে এনে তাকে ভর্তি করা হয়। এরপর তৃতীয় দফায় গতকাল রাত এক টার দিকে তাকে জেলা কারাগার থেকে হাসপাতালে আনা হয়। তবে আনার আগেই তার মৃত্যু হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x