শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

রায়পুরায় দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, গুরুতর আহত ২

নরসিংদী জেলা প্রতিনিধি-
  • আপডেটের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
10.4kভিজিটর

নরসিংদীর রায়পুরার মহাসড়কে দুই কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত ২ জনকে আশঙ্কা জনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। এদের মধ্যে একটি কাভার্ডভ্যানের চালকের অবস্থা গুরুতর। এ ঘটনার পর থেকে মহাসড়কের উভয় পাশে বেলা ৯ টা পর্যন্ত যানবাহনের তিব্র যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ কাজ করে।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৬ টায় ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মাহমুদাবাদ ঝাড়তলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বিডি ফুডের গাড়ির চালক মো ফারুক মিয়া (৩৫)। রংপুরের আজিজুল এর ছেলে। চালককে সহকারী নোয়াখালীর কোম্পানিগঞ্জের মুর্শেদ মিয়ার ছেলে আরিফ(২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৬টায় ঢাকা থেকে ছেড়ে আসা বিডি ফুডের কাভার্ড ভ্যান সিলেটের দিকে যাচ্ছিল বিপরীত দিক ভৈরব থেকে কোরিয়ার সার্ভিসের অপর একটি কাভার্ড ভ্যান মহাসড়কের মাহমুদাবাদ আসা মাত্রই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় গাড়ি দুটির সামনের অংশ ভেঙে ধুমড়ে মুচড়ে যায়। এতে বিডি ফুডের কাভার্ড ভ্যানের চালক ভিতরে আটকা পড়ে। এর মধ্যে কাভার্ড ভ্যান চালকের অবস্থা গুরুতর, সহকারীও আহত। গুরুতর আহত চালককে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। অপর গাড়ির চালক ও সহকারী পালিয়ে যায়।

দূর পাল্লার গাড়ির চালক সুমন মিয়া বলেন,’ সড়কে দূর্ঘটনার কারণে এক ঘন্টা ধরে যানজটে আটকা পড়ে রয়েছি।

চালক আব্দুর রাজ্জাক বলেন, বিডি ফুডের গাড়ির চালক ও সহকারী গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা খুবই খারাপ।

ভৈরব হাইওয়ে থানার সাব ইনস্পেক্টর মো বাবুল মিয়া বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল এসে যানজট নিরসনে কাজ শুরু করি। জানতে পারি একটি গাড়ির চালক ও তার সহকারী আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। ৯ টা নাগাদ যানজট নিরসন হয়। গাড়ি দুটো জব্দ করে থানায় নিয়ে বসা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x