শিরোনাম:
গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট গাজীপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৩ জনই নরসিংদীর

বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
11.3kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে ৪৫ ঘণ্টা ধরে বিদ্যুৎহীন থাকায় জনজীবন বিপাকে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে বিদ্যুত সংযোগ বন্ধ হয়ে যায়। তবে পৌরসভা শহর এলাকায় রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুর ১২টায় বিদ্যুত সংযোগ স্বাভাবিক ভাবে চলু হয়।

এছাড়া বোয়ালমারী ১১ টি ইউনিয়নের ২৫১ টি গ্রামের অধিকাংশ এলাকায় বিদ্যুত সংযোগ এখনো চালু হয়নি। এতে করে বিপাকে পড়েছে গ্রামবাসী। বিদ্যুত না থাকার কারণে অটোভ্যান, ইজিবাইক চার্জ করতে না পেরে চালকরা চরম বিপাকে দিন কাটাচ্ছে। এমনকি ফ্রিজের মাছ-মাংশ খাবার দাবার নষ্ট হয়ে গিয়েছে। মোবাইলে পর্যাপ্ত পরিমাণ চার্জ নেই। ধীরেধীরে নেটওয়ার্ক টাওয়ার গুলোর কার্যকারিতা দূর্বল হয়ে পড়েছে।

উপজেলার সৈয়দপুর গ্রামের ভ্যান চালক মো. সোহাগ শেখ জানান, দুই দিন যাবত ঝড়ো বৃষ্টি ও বিদ্যুত না থাকার কারণে অটোভ্যান চার্জ দিতে পারিনি। এজন্য আর ভ্যান চালাতে পারছিনা। বাড়িতে বসে অলস সময় পার করছি। তবে কিস্তি ও সংসারের খরচের জন্য মন ভালো নেই।

শ্রমিক শামীম শেখ বলেন, সৈয়দপুর গ্রামে রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যুত অফিস থেকে লোক এসে সংযোগ বিচ্ছিন্ন করেছে। তারের উপরে বাঁশ থাকলেও ইচ্ছাকৃত ভাবে পরিস্কার না করে চলে গেছে। বিদ্যুত অফিসের কর্মচারীদের অবহেলার কারণে সংযোগ সচল হয়নি।
ঘোষপুর ইউনিয়নের বাসিন্দা ব্যবসায়ী আল আমিন বলেন, বিদ্যুত না থাকায় ফ্রিজের মালামাল নষ্ট হয়ে গিয়েছে। রোববার বিকেলে ২ ঘন্টা বিদ্যুত ছিল। আবার চলে গিয়েছে।

গুনবহা ইউনিয়নের অমৃতনগর গ্রামের বাসিন্দা জাহাঙ্গীর হোসেন জানান, ৪৫ ঘন্টা বিদ্যুতবিহীনে প্রায় ৪ হাজার টাকার মাছ-মাংস নষ্ট হয়ে গিয়েছে রোববার রাত ৯ টায় বিদ্যুত এসেছে।

বোয়ালমারী জোনাল অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার কামাল হোসেন জানান, ফরিদপুর গ্রিডের ১৩২ কেবি ৪টা ব্রেকার পুড়ে যাওয়ার কারণে শুক্রবার মধ্যরাত থেকে সংযোগ বন্ধ হয়ে যায়। ব্রেকার খুলনা- সাতক্ষীরা থেকে এনে মেরামত করা হয়েছে। রোববার দুপুর সোয়া ১২টায় পৌরসভা এলাকার বেশ কিছু গ্রামে সংযোগ দেয়া হয়েছে। অনেক স্থানে সংযোগ দেয়ার পর বৃষ্টি ও বাতাসের কারণে ফিউজ পরে বিদ্যুত সংযোগ বন্ধ হয়ে গিয়েছে। কাজ শেষ করে সংযোগ চালু করা হবে। আমাদের লাইন ম্যানরা মেরামতের কাজ করছে। কাজ শেষে উপজেলার সব জায়গা সংযোগ দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x