শিরোনাম:
সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা বোয়ালমারীর ডিজিএম জানেননা বিদ্যুতের কি অবস্থা, ৬০ ঘন্টা বিদ্যুতহীন নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠিত প্রভু হতে আসিনী, মানুষের জন্য কাজ করতে চাই- নওগাঁয় নবাগত জেলা প্রশাসক বোয়ালমারীর বিদ্যুতবিহীন ইজিবাইক ভ্যান চালক বিপাকে ৪৫ ঘন্টা, ফ্রিজের মাছ-মাংস নষ্ট

নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা :

রনি আহম্মেদ, রুপগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
8.1kভিজিটর

গত ২০০৯ সালে ২৫/২৬ ফেব্রুয়ারিতে পিলখানা (বিডিআর) হত্যাকান্ডের ন্যায়বিচার,জেল থেকে মুক্তি ও চাকুরীতে পূর্ণ বহাল দাবিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সামনে সাজা প্রাপ্ত বিডিআর ও তার পরিবারবর্গ মানববন্ধন করেন এবং স্মারক লিপি জমা দেন।
পিলখানা হত্যাকান্ডের ১৬ টি বছর অতিক্রম হতে যাচ্ছে।
গৌরবময় বিডিআর কে
২০০৯ সালে একটি কুচক্রি মহল বিডিআর হত্যাকান্ডের মধ্যে দিয়ে, ২০০ বছরের সমস্ত সুনামের ইতিহাস ধূলয় মিশিয়ে দেন।

ফ্যাসিস্ট সরকার শেখ হাসিনা বিগত ১৬ বছর ধরে নিরীহ দারিদ্র পরিবারের বিডিআর সদস্যদের তার আজ্ঞাবহ আদালতে কাউকে জামিন দেয়নি। আর যারা বিডিআর আইনে জেলখেটে বাহির হয়েছে তারা ও মানবাতার জীবন যাপন করছেন। ১৮ হাজার ৫শত ২০জন এর বেশি বিডিআর সদস্যদের চাকুরী থেকে বহিস্কার ও বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়।

সত্য উদঘাটন করে প্রকৃত আসামী ও পরিকল্পনাকারীদের অত্র মামলায় আসামী করা এবং সঠিক বিচার করা হোক।
মানববন্ধন কর্মসূচি শেষে
নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের কাছে বিডিআর সদস্যরা স্মারক লিপি জমা দেন।
এ সময় উপস্থিত ছিলেন
বিডিআর কল্ল্যাণ পরিষদের নারায়ণগঞ্জ জেলার সম্বানায়ক মো: শহিদুল ইসলাম ,ল্যান্স নায়ক সহকারি মো: শামীম, অফিস সহকারি রনি আহম্মেদ, সৈনিক আল-আমিন, সাইদুর রহমান, কাজী সৌরভ,মো: মিনাল মিয়াসহ আরো প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x