শিরোনাম:
নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে নারায়ণগঞ্জ জেলার সাজা প্রাপ্ত বিডিআর সদস্যরা ন্যায়বিচার ও জেল থেকে মুক্তি এবং চাকুরীতে যোগাযোগ দানের দাবিতে মানববন্ধন ও স্মারক লিপি জমা : গঙ্গাচড়ার পিয়ন থেকে কয়েক কোটি টাকার মালিক ভূপতি বদলি ডিমলার স্বেচ্ছাসেবী আলমগীরের মরণোত্তর চক্ষুদান ঘোষনা

নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের

নওগাঁ প্রতিনিধি :
  • আপডেটের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
1.2kভিজিটর

নওগাঁয় পূর্ব শক্রতার জের ধরে এক ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়েছে দূবৃর্ত্তরা।গত ১৪ সেক্টেম্বর রাত ৮টার সময় জেলার সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের এনায়েতপুর বাইপাস সড়কের গাবতলী মাদ্রাসা রোড সংলগ্ন আনিসা এন্টারপাইজে এ ঘটনাটি ঘটে। 

প্রতিষ্টানের মালিক পার বোয়ালিয়া এলাকার নজরুল উসলামের ছেলে শয়ন বাদী হয়ে ৪জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,গত ১৪ই সেপ্টেম্বর  রাতে অফিসে বসে শয়ন,ব্যবসায়ী পার্টনার অপু ও তার শ্যালক কাজকর্ম করছিল। 

এসময় অভিযুক্ত এনায়েতপুর বাইপাস সড়কের গাবতলী মাদ্রাসা এলাকার মৃত আফসারের ছেলে মামুন,মামুনের ছেলে সালমান শাকিব,মালমান শাকিবের স্ত্রী রিতাসহ 

আরো ৭থেকে ৮জন লাটি,লোহার রড ও চাকু নিয়ে অর্তকিতভাবে হামলা চালায়।

এসময় এলোপাতাড়ী মারপিটে শয়ন,অপু ও তার শ্যালক আহত হয়। হামলাকারীরা অফিসের আসবাপত্র ভাংচুর করে এবং

ক্যাশবাস্ক থেকে নগদ টাকা,ব্যাংকের চেকবই ও রাজস্ব ট্যাম্প লুট করে নিয়ে যায়। চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে দূবৃর্ত্তরা পালিয়ে যান। গুরুতর আহত শয়নকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। ব্যবসায়ী প্রতিষ্টানের মালিক শয়ন ও অপু  জানান,সেদিন রাতে অভিযুক্তরা দেশীয় অস্ত্র দ্বারা সজ্জিত হয়ে অর্তকিতভাবে হামলা চালিয়ে আসবাপত্র ভাংচুর করে ও নগদ টাকা,চেকবই ও রাজস্ব ট্যাম্প লুট করে নিয়ে যায়। নওগাঁ সদর মডেল থানার এস আই সাখয়াত হোসেন বলেন,এব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x