শিরোনাম:
বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ বিএনপি নেতা নাসিরুলের নামে মিথ্যা অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন এম পির ভাঙচুরকৃত কবর পরিদর্শনে বিএনপি’র নেতৃবৃন্দ সাপাহারে পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা ঘটনায় শেখ সেলিম সহ ১৬১৭ জনের নামে মামলা ভিনদেশি গ্রেটার ফ্লেমিংগো পাখির দেখা মিলল পঞ্চগড়ে

যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা

এম মনির চৌধুরী রানা
  • আপডেটের সময় : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
1.6kভিজিটর

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা সদর এলাকায় যত্রতত্র গাড়ি পার্কিং করে জনদুর্ভোগ সৃষ্টি ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনের ফুটপাতে মালামাল রেখে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতার দায়ে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। আজ শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে সাড়ে তিনটায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা এ অভিযান পরিচালনা করেন।
আদালত সূত্রে জানা যায়, লাইসেন্স ও অবৈধ পার্কিংয়ের দায়ে ছয়টি মোটরসাইকেলের চালককে জরিমানা করা হয়। এছাড়া পৌরবাজারের ফুটপাত দখলমুক্ত করে সতর্ক করেন। ইউএনও হিমাদ্রী খীসা জানান, বোয়ালখালী উপজেলা সদর এলাকায় যত্রতত্র পার্কিং ও ব্যবসায়ীদের ফুটপাত দখলের কারণে অধিকাংশ সময় তীব্র যানজটের ফলে জনসাধারণকে চরম দুর্ভোগে পড়তে হয়। সকল ধরনের যান চালক, দোকান মালিকদেরকে এরূপ প্রতিবন্ধকতা তৈরি থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x