শিরোনাম:
রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন নওগাঁয় ব্যবসায়ী প্রতিষ্টানে হামলা,:থানায় অভিযোগ দায়ের গঙ্গাচড়ায় নিম্নমানের সামগ্রী দিয়ে চলছে স্কুল নির্মাণ

সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক

কুলেন্দু শেখর দাস সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
1.4kভিজিটর

গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জে গোয়েন্দা পুলিশ( ডিবির) অভিযানে ৪০ বোতল ভারতীয় অবৈধ ম সহ ১ মাদক কারবারীকে আটক করা হয়েছে।

রবিবার বিকেলে ডিবির ওসি মোঃ আমিনুল ইসলামের নির্দেশে ডিবির এস আই অলক দাস,এ এস আই নুরুনবীর নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ইকবাল নগরস্থ এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় এসি ব্ল্যাক,রয়েল স্টেজ,রয়েল গ্রীন জাতীয় অবৈধ ৪০ বোতল ভারতীয় মদসহ ১ জনকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।

আটককৃত মাদক কারবারী হলেন,জুনাইদ মিয়া(২২)। তিনি সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের নারায়নতলা গুচ্ছ গ্রামের মোঃ বাচ্চু মিয়ার ছেলে । এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি)মোঃ আমিনুল ইসলাম মাদক উদ্ধার ও এক মাদক কারবারীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান,সুনামগঞ্জের সুযোগ্য এসপি মহোদয়ের নিদের্শে যেকোন ধরনের অপরাধ দমনে ডিবি পুলিশের প্রতিটি সদস্য সচেষ্ট রয়েছে। এই জেলায় কোন অবৈধভাবে মাদক,জুয়াসহ কোন ধরনের অপরাধ সংগঠিত হলে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্তা গ্রহনের হুশিয়ারী উচ্চারন করেন ডিবির ওসি ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x