শিরোনাম:
বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত যত্রতত্র গাড়ি পার্কিং, ৬ জনকে জরিমানা আলফাডাঙ্গায় বিএনপি কেন্দ্রীয় নেতা নামে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের

আবির হোসেন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
1.2kভিজিটর

বেলা ১১টায় কলা অনুষদের সভাকক্ষে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. আব্দুল মালেকের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় শিক্ষকগণ ইসলামী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকবৃন্দের মধ্য থেকে অনতিবিলম্বে একজন সৎ, যোগ্য, শিক্ষার্থীবান্ধব ও সংস্কারমনা অধ্যাপককে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নিয়োগ দানের জন্য অন্তর্বর্তীকালীন সরকারের মাননীয় প্রধান উপদেষ্টা ও শিক্ষা উপদেষ্টার প্রতি বিশেষ অনুরোধ জানিয়েছেন।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দের জন্য প্রত্যয় পেনশন স্কিম বাতিল ও স্বতন্ত্র বেতন স্কেলের দাবিতে শিক্ষকবৃন্দের দীর্ঘ আন্দোলন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও গণঅভ্যুত্থান এবং প্রলয়ঙ্কাকারী বন্যার ফলে দীর্ঘদিন শিক্ষার্থীগণ ক্লাসের বাইরে থাকায় লেখাপড়ায় ব্যাপক ক্ষতিসাধন এবং তীব্র সেশনজটের সৃষ্টি হয়েছে।

সভায় একাডেমিক এই অচলাবস্থা নিরসনের বিষয়ে সবিস্তার আলোচনা এবং এই ক্ষতি পুষিয়ে উঠতে বেশ কিছু গঠনমূলক পরিকল্পনা গৃহীত হয়। শিক্ষকবৃন্দ এও মনে করেন যে, খুব দ্রুত উপাচার্য নিয়োগ দানের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক, একাডেমিক ও নানা ক্ষেত্রে সৃষ্ট অচলাবস্থার যথার্থ নিরসন সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x