শিরোনাম:
আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত রায়পুরায় ২০ কেজি গাঁজাসহ ২ নারী আটক সুনামগঞ্জে ডিবি পুলিশের অভিযানে ৪০ বোতল ভারতীয় মদসহ ১ মাদক কারবারী আটক গোপালগঞ্জ নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় চট্টগ্রাম ইউনিয়নে ইচ্ছামতো নেওয়া হচ্ছে ওয়ারিশ সনদের মূল্য নওগাঁয় ব্র্যাকের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক ডিজিটাল কন্টেন্ট তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত বিশ্বম্ভরপুরে ” JYALD” এর পক্ষ থেকেজলবায়ু পরিবর্তনে সচেতন মূলক র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ 

সুবীর দাস নওগাঁ প্রতিনিধি,
  • আপডেটের সময় : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
1.8kভিজিটর

নওগাঁর মহাদেবপুর উপজেলার বাস্ট্যান্ড মাছের মোড় এলাকায় মাহি স্টোর দোকানের মালিক মকবুল ফুটপাত অবৈধভাবে  দখল করে দোকান করায় পথচারীদের চলাচলে বাধা সৃষ্টি করছে। 

অবৈধ দখল মুক্ত করতে গত ২২ সেক্টেম্বর সকালে মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন এক সচেতন যুবক আব্দুল কুদ্দুস(অনন্য) । 

তিনি নওগাঁ সদর উপজেলার মাস্টারপাড়া এলাকার নুরুল আনোয়ারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়,মাহি স্টোরের মালিক মকবুল ফুটপাত দখল করে ফুটপাতের উপরে টিনের চাল ব্যবহার করে নিচে জুসের বোতল এবং পানির বোতলের স্তুপ করে জনগণের চলাচলের রাস্তাতে দীর্ঘদিন ব্যবসা টালিয়ে আসছে। এতে করে পথচারীদের চলাচলে বেশ ভোগান্তির শিকার হতে হচ্ছে। 

তিনি অভিযোগে আরো উল্লেখ করেন,গত ১৭সেক্টেম্বর সকালে আব্দুল কুদ্দুস মাহি স্টোরের পাশে সেলুনে সেফ করতে যাওয়ার সময় দখলকৃত জুসের ও পানির বোতলের নিচে রাস্তায় মোটরসাইকেল রাখলে মকবুল গালিগালাজ করতে থাকে। কথাকাটাকাটির এক পর্যায় মকবুল ,আব্দুল কুদ্দুস (অনন্য) কে মোটরসাইকেল না সরালে পুড়িয়ে দেওয়ার এবং প্রাণ নাশের  হুমকি দেন। 

এব্যাপারে মহাদেবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফুজ্জামান বলেন,বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x