শিরোনাম:
শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা মহাদেবপুরে  ফুটপাত দখল করে টিনের ছাউনি দিয়ে পথচারীদের চলাচলে বাধা: ইউএনও বরাবর অভিযোগ  বিশ্ববিদ্যালয় থেকেই ভিসি দেওয়ার অনুরোধ ইবি শিক্ষকদের নওগাঁয় ব্র্যাকের সাংগঠনিক সক্ষমতা উন্নয়ন প্রশিক্ষণ অনুষ্ঠিত

দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে

এম মনির চৌধুরী রানা বোয়ালখালী
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
1.0kভিজিটর

চট্টগ্রামে বোয়ালখালীতে একটি দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। রোববার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলা সদরের বুড়ি পুকুর পাড় আদর্শ স্কুলের পাশের দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দোকানের মালিক বশির আহমদ (৬৬) বাদী হয়ে বোয়ালখালী থানায় অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, নামাজ পড়ার জন্য ওযু করতে গেলে চোর দোকানের ক্যাশের ড্রয়ারের তালা ভেঙে নগদ ৪০ হাজার টাকা নিয়ে যায়। পরবর্তীতে সিসি ক্যামরার রেকর্ড করা ভিডিও থেকে অজ্ঞাত বিবাদীর একটি ছবি বের করি।

এর আগেও ২০২৩ সালের ২০ সেপ্টেম্বর একইভাবে দোকানের ক্যাশ থেকে ৬০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর। দোকানদার বশির আহমদ বলেন, প্রতিদিনের মত আছরের নামাজ পড়ার জন্য ওযু করতে যাই।

এসে দেখি ক্যাশ বাক্স ভাঙা এবং ভিতরে থাকা ৪০ হাজার টাকা চুরি হয়ে গেছে। কীভাবে তালা ভেঙেছে তা জানা নেই। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ গোলাম সারোয়ার বলেন, সিসি টিভির ফুটেজ দেখে চোর শনাক্ত করে আসামিদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x