শিরোনাম:
গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে বোয়ালমারী ইসলামী ব্যাংক ও এজেন্ট শাখায় লেনদেনের তথ্য এসএমএস, প্রিন্টেড রশিদের মাধ্যমে নিশ্চিত হোন- সংবাদ সম্মেলনে— মুহিত শেখ বোয়ালখালীতে ছাত্রদলের কর্মী সম্মেলন সদিয়াতে বিএনপির আলোচনা সভা অনুষ্ঠিত। শাহাবুদ্দিন আহমেদ অস্ট্রেলিয়া বিএনপির ভাইস প্রেসিডেন্ট হওয়ায় বোয়ালমারী বিএনপির সংবর্ধনা আলফাডাঙ্গায় সিভিল সার্জন’র আশ্বাসে বিক্ষোভ মিছিল প্রত্যাহার করলেন আন্দোলনকারী শিক্ষার্থীরা

বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন 

সোহেল আহমদ সাজু, বিশ্বম্ভরপুর সুনামগঞ্জ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
1.6kভিজিটর

সুনামগঞ্জ জেলার বিশ্বম্বারপুর উপজেলায় এমপি ভুক্ত মাধ্যমিক স্কুল কলেজ ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানকে বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ ,জাতীয়করণ পূর্ব পর্যন্ত শিক্ষা-প্রশাসনের বিভিন্ন পদে শিক্ষকদের প্রদান বন্ধ রাখা ও জাতীয় শিক্ষা কমিশন গঠনের দাবিতে রেলী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

২৪ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে বিশ্বম্বর পুর উপজেলা বিপ্লবী চত্বরে 

 বৈষম্য বিরোধী শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

মেরুয়াখলা ফাজিল মাদ্রাসা প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম ,এর সভাপতিত্বে ,পলাশ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ইকবাল হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল আহমেদ । তিনি বলেন, সমস্ত শিক্ষকের জাতীয়করণ করা হোক ,সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করা হোক পাশাপাশি ,লেখাপড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকদের কে জাতীয়করণ করার জোর দাবি জানাচ্ছি। সমাজের সর্বক্ষেত্রে  শিক্ষকদের সম্মান বৃদ্ধি  জন্য সবার প্রতি আহ্বান জানাচ্ছি ।

মেরুয়াখলা সিনিয়র ফাজিল মাদ্রাসা ইংরেজি সহকারি শিক্ষক শেখ দেলোয়ার হোসেন, দিঘিরপাড় মাদ্রাসার সহকারি শিক্ষক সিরাজুল ইসলাম , কাপনা জালালিয়া মাদ্রাসার সহকারি শিক্ষক আব্দুল হান্নান, রতারগাঁও উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ শিক্ষক হাবিবুর রহমান, বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ শাহ আলম ,মেরুয়াখলা সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক নাহারুন আক্তার ,হাজী মজিদুল্লাহ উচ্চ বিদ্যালয় এর শিক্ষক চয়ন কুমার দাস ,দিঘিরপাড় দাখিল মাদ্রাসার শিক্ষক আতাউর রহমান , পলাশ উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি প্রধান শিক্ষক আবুল কাশেম , বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জহিরুল ইসলাম প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x