শিরোনাম:
‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য ইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি মুহাম্মাদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে বশেফমুবিপ্রবিতে বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে পুলিশ সুপার ‘শারদীয় দুর্গাপূজা’ নিরাপত্তা আলোচনা সভা বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে

গোপালগঞ্জে পুলিশ সুপার ‘শারদীয় দুর্গাপূজা’ নিরাপত্তা আলোচনা সভা

লুৎফর সিকদার-গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
5.8kভিজিটর

আজ ২৫ সেপ্টেম্বর রোজ বুধবার গোপালগঞ্জ জেলার পুলিশ সুপারের কার্যালয় এর কনফারেন্স রুমে আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠুভাবে, শান্তিপূর্ণভাবে ও আনন্দময় পরিবেশে উদযাপনের উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ের কমিটির সম্মানিত সভাপতি ও সেক্রেটারিগণের সাথে নিরাপত্তাজনিত আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ মিজানুর রহমান মহোদয়।
সভায় উপস্থিত ব্যক্তিবর্গ পূজা উদযাপন এবং মন্দির ও প্রতীমার নিরাপত্তা জনিত ইস্যুতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট উত্থাপন করেন এবং এ সংক্রান্তে জেলা পুলিশের সার্বিক সহযোগিতা কামনা করেন।
সম্মানিত পুলিশ সুপার মহোদয় এ সংক্রান্ত সকল বিষয় মনোযোগ সহকারে শুনে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সম্মানিত পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশের নিরাপত্তাজনিত বিভিন্ন কার্যক্রম ও পরিকল্পনা তুলে ধরেন।
এছাড়াও স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যকরী ভূমিকা, সিসিটিভির কার্যকারিতা, সোশ্যাল মিডিয়া মনিটরিং এর উপযোগিতা, পারস্পরিক সম্প্রীতি ও শ্রদ্ধাবোধ এর গুরুত্ব, সরকারি নির্দেশনা মেনে চলা সহ অন্যান্য সুরক্ষাজনিত নিরাপত্তা সামগ্রী নিকটে রাখা এবং সার্বক্ষণিক বিট পুলিশ, থানা পুলিশ ও জেলা পুলিশের সাথে সমন্বয় রক্ষা করে সার্বিক কার্যক্রম পরিচালনার জন্য বলা হয়।

এসময় জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ, সহকারী পুলিশ সুপারগণ, সকল থানার অফিসার ইনচার্জগণসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x