শিরোনাম:
‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য ইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি মুহাম্মাদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে বশেফমুবিপ্রবিতে বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে পুলিশ সুপার ‘শারদীয় দুর্গাপূজা’ নিরাপত্তা আলোচনা সভা বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত গোপালগঞ্জে বঙ্গবন্ধু কলেজের তৃতীয় বর্ষের ছাত্র বাসের চাপায় মৃত্যু! বিশ্বম্ভরপুরে এমপিভুক্ত মাধ্যমিক স্কুলকলেজ ও মাদ্রাসা  শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করার দাবিতে  মানববন্ধন  নওগাঁয় জেলা প্রশাসক এর মতবিনিময়  শিক্ষার্থীদের হাফ ভাড়ার পৃথক তালিকা প্রনয়নের দাবী যাত্রী কল্যাণ সমিতির। দোকানের ক্যাশ বাক্স ভেঙে চুরি বোয়ালখালীতে

‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য

আবির হোসেন ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
1.0kভিজিটর

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ তার নিজ কর্মস্থলে যোগদান করেছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে তিনি ক্যাম্পাসে পৌঁছান৷ এসময় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তাকে স্বাগত জানায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। পরে তিনি উপাচার্যের কার্যালয়ে এসে যোগদান পত্রে স্বাক্ষর করেন।

বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে আসর নামাজ শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া অনুষ্ঠিত হয়। পরে প্রশাসন ভবন চত্বরে বিএনসিসি’র সদস্যরা তাঁকে গার্ড অব অনার প্রদান করেন। বিকেল সাড়ে ৫টায় শহীদ মিনার, স্মৃতিসৌধ ও মুক্তবাংলা স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন ড. নসরুল্লাহ।

নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ বলেন, আমি এ বিশ্ববিদ্যালয়কে শিক্ষা ও গবেষণায় আন্তর্জাতিক মানে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। আমি এখানে ক্ষমতার জন্য আসিনি, এসেছি দায়িত্ব পালন করতে। আমি এবং আমার শিক্ষার্থীদের মধ্যে কোনো ধরনের বলয় থাকবে না। আমি নিজে দুর্নীতি করবো না, অপরকেও দুর্নীতি করতে দেব না তার শতভাগ গ্যারান্টি দিলাম। সর্বোপরি শিক্ষার্থীদের সাথে নিয়ে এ বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে আমি কাজ করবো।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x