শিরোনাম:
চট্টগ্রামে দুই ছাত্রদল নেতা হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার কালুরঘাট সেতুবোগ সারেনি গাড়ি চলবে এক মাস পরবুয়েটের বিশেষজ্ঞ টিমের সেতু পরিদর্শন বিশ্বম্ভরপুরে ইউপির স্পন্সর শিশুদের মাঝে ৪০০ টি আম গাছের চারা বিতরন কর্মসূচি পালন করা হয়। সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর মৃত্যু ক্ষতিপূরণ ও বিচার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে কোটালীপাড়ায় বাস মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত! ‘নিজে দুর্নীতি করবো না, কাউকে দুর্নীতি করতেও দেব না’- ইবির নবনিযুক্ত উপাচার্য ইবি চাঁপাইনবাবগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি নিয়ামত, সম্পাদক রনি মুহাম্মাদ (সাঃ) কে কটূক্তি করার প্রতিবাদে বশেফমুবিপ্রবিতে বিক্ষোভ সমাবেশ গোপালগঞ্জে পুলিশ সুপার ‘শারদীয় দুর্গাপূজা’ নিরাপত্তা আলোচনা সভা বোয়ালখালীতে রাজনৈতিক পরিচয়ে কাজ হবে না : মেজর শওকত

গোপালগঞ্জে কোটালীপাড়ায় বাস মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত!

লুৎফর সিকদার-গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
7.0kভিজিটর

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সড়ক দূর্ঘটনায় রেয়াজুল হোসেন নান্না (২৮) নামে এক ‍যুবক নিহত হয়েছে। নিহত যুবক বার্জার পেইন্টসের সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

আজ বৃহস্পতিবার ২৬ সেপ্টেম্বর বিকেল ৫টায় গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের টুপুরিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত রেয়াজুল হোসেন নান্না বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার ফকিরবাড়ি গ্রামের শাহিন শেখের ছেলে।

বার্জার পেইন্টসের কোটালীপাড়া উপজেলার ডিলার রাজীব দে বলেন, রেয়াজুল হোসেন নান্না কোটালীপাড়া উপজেলায় তার মার্কেটিং এর কাজ সেরে মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ শহরে যাচ্ছিল। পথিমধ্যে টুপুরিয়া নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় যাত্রীবাহি বাসটি খাদে পড়ে যায়। তবে বাসের কোন যাত্রী গুরুতর আহত হয় নাই।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x