শিরোনাম:
স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে রিজভী | বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

বোয়ালমারীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

এস এম রুবেল বোয়ালমারী ফরিদপুর প্রতিনিধি।
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
12.6kভিজিটর

ফরিদপুরের বোয়ালমারীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশে অনুষ্ঠিত হয়। সোমবার (১ অক্টোবর) বিকেলে পৌরসভার ওয়াপদা মোড়স্থ কাজী হারুন শপিং কমপ্লেক্স বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিএনপির বিক্ষোভকারীরা মিছিল নিয়ে মেইন মেইন সড়ক প্রদক্ষিণ করেন। পরে চৌরাস্তা মোড়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপি নেতাকর্মীরা এসময় বলেন, ৫ আগস্ট ফ্যাসিবাদী সরকার শেখ হাসিনা পতনের পরে আওয়ামী লীগ থেকে আসা নব্য বিএনপির জুলুম অত্যাচার ক্রমাগত বেরেই চলছে।

তাঁরা খোলস পরিবর্তন করে বিএনপিকে কুলশিত করতে উঠে পড়ে লেগেছে। কিছু দিন আগে সাতৈর বাজার থেকে বিএনপির ত্যাগী নেতা টুটুল মোল্যা ও সৈয়দ হাবিবুর রহমানকে খন্দকার নাসিরুল ইসলামের অনুসারী আওয়ামী লীগ থেকে আসা সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। সেই সন্ত্রাসীদের পক্ষ দিয়ে নামধারী বিএনপি নেতা তাঁর দল ভারি করার চেষ্টা করছে। ভেসে আসা নব্যদের বিএনপিতে ঠাঁই দেয়া হবে না। বক্তরা এসময় আরও বলেন, পরের মাছ বেঁচা, গাছ বেঁচা কোন সুবিধা ভোগী নেতাকে আমরা চাইনা।

বিক্ষেভ মিছিল ও সমাবেশে উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামসুদ্দীন মিয়া ঝুনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক মজিবর রহমান বাবু, সহসাংগঠনিক সম্পাদক ইনায়েত হোসেন, যুবদলের আহবায়ক মিনহাজুর রহমান লিপন মিয়া, পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ফরিদ হোসেন, ৩ নং ওয়ার্ডের সাবেক কমিশনার আজিজুল হক, পৌর যুবদলের আহবায়ক রোকনুজ্জামান বকুল, শেখ আতিকুল ইসলাম, উপজেলা জাসাসের সভাপতি মো. আনোয়ার হোসেন, সাবেক স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম রসুল, যুবদলের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান সজিব, যুবদল নেতা হাসান মেম্বর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x