শিরোনাম:
বোয়ালখালীতে সাপের কামড়ে ইস্কুল ছাত্রীর মৃত্যু বোয়ালখালীর বুড়া মসজিদের দানবাক্সে মিলল ৫ লাখ টাকাএম মনির চৌধুরী রানা বোয়ালখালী গোপালগঞ্জ শহীদ রথীনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান সমাজ সেবা অফিস সুনামগঞ্জে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের অপসারণ না করার দাবীতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান প্রেসক্লাব আলফাডাঙ্গায় কালবেলার ২য় বর্ষপূর্তি উদযাপন  ফুটপাত দখলমুক্ত ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের বাজার মনিটরিং অভিযোগের বোঝা নিয়ে উপ-উপাচার্য হওয়ার দৌড়ে ড. ইয়াকুব আলফাডাঙ্গা প্রেসক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত হিজলায় বিশ্ব হাত ধোয়া দিবস পালিত গোপালগঞ্জে বিশ্ব মান দিবস-২০২৪ পালিত

আলফাডাঙ্গায় আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত

আরিফুজ্জামান চাকলাদার
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
15.2kভিজিটর

ফরিদপুরের আলফাডাঙ্গায় আওয়ামীলীগের উদ্যোগে সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৮তম জন্মদিন পালন করেছে।
২৮ সেপ্টেম্বর( শনিবার) সন্ধ্যা ৭টার দিকে দলীয় কার্যালয়ে কেক কেটে এবং জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে।

উক্ত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলীম সুজার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুজ্জামান তারা, যুগ্ম সাধারণ সম্পাদক কাছেদ শেখ, পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা যুবলীগের আহ্বায়ক হাসমত হোসেন তালুকদার তপন, যুগ্ম আহব্বায়ক মো. কামরুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এনায়েত হোসেন ও ছাত্রলীগের সভাপতি কাজী কাওসার টিটো প্রমুখ।

এছাড়া শেখ হাসিনার জন্মদিন পালন অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মুমিনুর রহমান সবুজের নেতৃত্বে আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের বেড়িরহাট বাজারে শেখ রাসেল স্মৃতি পাঠাগারে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয।

নিউজটি শেয়ার করুন

এই বিভাগের আরও খবর
কপিরাইট ©২০০০-২০২২, WsbNews24.com এর সকল স্বত্ব সংরক্ষিত।
Desing & Developed BY ServerNeed.Com
themesbazarwsbnews25
x